আর্কাইভ থেকে বিনোদন

রাজ্যকে নিয়েই হাসপাতালে পরী

তীব্র জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি আছেন ঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমণি। হাসপাতালে পরীমনির সঙ্গেই রয়েছে তার ছেলে রাজ্য।

দু'দিন আগেই (১৩ মে) পরীমনির ফেসবুকের পাতা থেকে জানা গিয়েছিল, তিনি অসুস্থ। তার ১০৩ জ্বর। এ খবর জানার পরই অনুরাগীরা তার দ্রুত আরোগ্য কামনা করেন। এ খবর জানানোর ঠিক পরপরই ১৪ মে রাতে পরীমনির ফেসবুক পোস্ট থেকে জানা যাচ্ছে, শরীর আরও বেশি খারাপ হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে।

হাসপাতালের বিছানায় শুয়ে ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘মায়েদের জীবন সত্যিই কঠিন সুন্দর।’ সঙ্গে নিজেই নিজেকে মাতৃ দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।

 

প্রসঙ্গত ১৪ মে ছিল মাতৃ দিবস। আর ওইদিনই হাসপাতালে ভর্তি হতে হয় পরীমনিকে। সঙ্গে তার ছেলেকেও রাখা হয়েছে। অসুস্থ অবস্থাতেও ছেলে রাজ্যের প্রতি দায়িত্ব পালন থেকে বিরতি নেননি পরীমনি, হাসপাতালের বিছানাতে শুয়েও ৯ মাসের ছেলের দেখাশোনা করছেন অভিনেত্রী। আর সেকারণেই হয়ত তিনি লিখেছেন ‘মায়েদের জীবন কঠিন সুন্দর।’

 

পরীমনি

এদিকে আগামী ১৯ মে মুক্তি পাচ্ছে পরীমনি অভিনীত ছবি 'মা'। ৭৬তম কান চলচ্চিত্র উৎসবের বাণিজ্যিক শাখা 'মার্শে দ্যু ফিল্ম'-এ এবার প্রিমিয়ার হতে চলেছে 'পরী'র ছবি ‘মা’-এর। গত বছর মা হওয়ার ঠিক আগে আগেই এ ছবির শ্যুটিং সেরেছিলেন পরীমনি।

এদিকে ৪ দিন আগেই পরীমনি তার ছেলে শাহিম মহম্মদ রাজ্যে ৯ মাস পূর্তি উপলক্ষে কেক কেটে উদযাপন করেছিলেন, আর তার ঠিক পরপরই অসুস্থ হয়ে পড়েন পরীমনি।

পরী,রাজ্য,রাজ

এ সম্পর্কিত আরও পড়ুন