আর্কাইভ থেকে ফুটবল

লেস্টারকে উড়িয়ে নিউক্যাসল-ম্যানইউকে ‘হুমকি’ ক্লপের

চলতি মৌসুমে একটা সময় চ্যাম্পিয়নস লিগ খেলা তো দুরের কথা ইউরোপা লিগে খেলার আশা ছেড়ে দিয়েছিলেন লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ। ইংলিশ প্রিমিয়ার লিগে এবারের মৌসুমের শুরু থেকেই একেবারে বাজে সময় পার করেছে লিভারপুল।

আগের ম্যাচে বড় দলকে হারায় তো পরের ম্যাচে ছোট দলের কাছে হেরে যায় বা ড্র করে। এভাবে পয়েন্ট হারাতে হারাতে একসময় পয়েন্ট তালিকার শীর্ষ দশের বাইরে চলে গিয়েছিল অলরেডসরা।

তবে শেষ সময় এসে পাশার দান পালটে দিয়েছে অ্যান্ডফিলন্ডের দলটি। সর্বশেষ ৭ ম্যাচ জিতে দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে লিভারপুল। গতকাল সোমবার রাতে লেস্টার সিটিকে ৩-০ গোলে হারিয়েছে লিভারপুল। তাতে লিগ আরও জমে উঠেছে।

শীর্ষ পাঁচে উঠে এসে চ্যাম্পিয়নস লিগে খেলার আশায় নিঃশ্বাস ফেলছে নিউক্যাসল আর ম্যানচেস্টার ইউনাইটেডের ঘাড়ে। তাদের সঙ্গে ব্যবধান মাত্র ১ পয়েন্টে নামিয়ে এনেছে ক্লপের দল। নিউক্যাসল ও ইউনাইটেডের পয়েন্ট ৬৬। দুই দলই ৩৫টি করে ম্যাচ খেলেছে। এক ম্যাচ বেশি খেলে লিভারপুলের পয়েন্ট ৬৫।

Jurgen Klopp on Liverpool's prospects of qualifying for the Champions League.

🗣️ "We have to win ALL our games to have a chance!" pic.twitter.com/JRPkRqD9N9

— Sky Sports Premier League (@SkySportsPL) May 15, 2023 সিজনের শেষ সময়ে প্রত্যাবর্তন করা লিভারপুল কোচ ম্যাচ শেষ নিউক্যাসল-ইউনাইটেডকে কড়া বার্তাও দিয়েছেন, ‘ম্যানচেস্টার ইউনাইটেড ও নিউক্যাসল যদি ভেবে থাকে লিভারপুল পয়েন্ট হারাতে পারে, তারা ভুল করবে। এ ধরনের চিন্তা থেকে তাদের সরে আসা উচিত। তাদের নিজেদের নিয়ে ভাবতে হবে এবং সবকিছু ঠিকঠাক করতে হবে। নয়তো শীর্ষ চার থেকে ছিটকে পড়বে।’

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন