আর্কাইভ থেকে ফুটবল

মেসিকে ফেরাতে সম্ভাব্য সবকিছুই করবেন বার্সা সভাপতি

পিএসজির সঙ্গে চলতি বছরের জুনে চুক্তির মেয়াদ শেষ হবে মেসির। এখনো ক্লাবটির সঙ্গে নতুন কোন চুক্তিতে না যাওয়ায় মেসির পিএসজি অধ্যায় শেষ হওয়ার সম্ভাবনাই প্রবল। ইউরোপীয় সংবাদমাধ্যম গুলোও বলছে, লিওনেল মেসির পিএসজি অধ্যায় এই মৌসুমেই শেষ হতে চলেছে।

পিএসজি অধ্যায় শেষ করে মেসির ক্লাব ফুটবলে সম্ভাব্য ভবিষ্যৎ নিয়ে সৌদি আরবের ক্লাব, যুক্তরাষ্ট্রের ক্লাবের পাশাপাশি আলোচনায় আছে বার্সেলোনায় ফেরার সম্ভাবনাও। বার্সায় ফেরার গুঞ্জন আরও জোরাল হয়েছে খোদ ক্লাবটির প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা কথায়। তিনি জানান, ন্যু ক্যাম্পে মেসিকে ফেরাতে সম্ভাব্য সবকিছু করবে বার্সা।

সম্প্রতি তিন মৌসুম পর লা লিগার শিরোপা ঘরে তুলেছে বার্সেলোনা। মেসি বিহীন কাতালান ক্লাবটি এই প্রথম লা লিগায় চ্যাম্পিয়ন হয়েছে। তাই তো শিরোপা জয়ের পর আর্জেন্টাইন স্টারের বার্সায় ফেরার প্রসঙ্গই বারবার উঠে আসছে। সেখানে মেসির বার্সায় ফেরার সম্ভাবনা নিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন লাপোর্তা।

তারই বরাত দিয়ে দলবদলের বিশ্বস্ত ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো একটি টুইট করেছেন। স্পেনের কিংস লিগের দল জিজান্তেস এফসিতে লাপোর্তা বলেছেন, “দীর্ঘদিন ধরেই আমরা পরের মৌসুম নিয়ে কাজ করছি। তাকে (মেসি) ফেরাতে আমরা সম্ভাব্য সবকিছুই করব।”

মেসির বার্সায় ফিরিয়ে আনার প্রসঙ্গে বার্সা সভাপতি আরও বলেন, 'এটা নিয়ে আলোচনা হয়েছে। মেসির সঙ্গে আমার কথা হয়েছে। একে অপরকে বার্তা পাঠিয়েছি। প্যারিসে কিছু অস্বস্তিকর পরিস্থিতির মুখে পড়েছিল সে।'

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন