আর্কাইভ থেকে টলিউড

শ্রাবন্তীকে দেয়া কথা রক্ষা করতে না পেরে মহাবিপদে জিতু!

টলিপাড়ার অন্দরে প্রেমের খবর খুব একটা চাপা কখনওই থাকে না। গোপন রাখতে চাইলেও কোনও না কোনওভাবে তা প্রকাশ্যে আসবেই। আর প্রেমের বাইরে আরও একটি শব্দও এখন বেশ পরিচিত। তা হল প্রেমের গুঞ্জন। একটু পরিচিত মুখ হলেই চলতে থাকে নানা চর্চা। খুঁটিনাটি আলোচনা। এসবের মধ্যেই কাউকে কাউকে নিয়ে তো আলোচনার শেষ নেই। দুটো মানুষের ভালো বন্ধুত্বও অনেক সময় নানা রং চড়িয়ে ছড়িয়ে দেয়া হয়। অভিনেতা জিতু কমল ও অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাদের ছবি, ভিডিও, রিলস সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নতুন নতুন নানা আলোচনা চারিদিকে।

সুদূর লন্ডনে তারা শ্যুটিং করছেন। আর সেখান থেকেই আসছে একের পর এক মজার মজার ছবি। যদিও এই সফরে অভিনেতার স্ত্রী নবনীতাও গেছেন তাদের সঙ্গে। বর্তমানে জিতুর হাতে একঝাঁক প্রোজেক্ট। তারই বেশকয়েকটি ছবির শ্যুটিংও শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। লন্ডনে তাদের অভিনীত বাবুসোনা ছবির শ্যুটিং চলছে। যেখানে একফ্রেমে দেখা যাবে শ্রাবন্তী-জিতুকে।

শ্যুটিংয়ের ফাঁকে অবসর সময়ে খানিক ফটোশ্যুট, রিল, ভিডিয়ো এতো প্রায়ই দেখা যায়। জিতুকেও দেখা গেলো তেমনই একটা মজার ভিডিও। তুম দিল কি ধড়কান মে রেহতে হো। বলিউডের জনপ্রিয় নয়ের দশকের গানে ঠোঁট মেলাতে দেখা গেল তাদের। একটি দৃশ্যে দেখা যাচ্ছে দূর থেকে শ্রাবন্তীর উদ্দেশে হেঁটে আসছে জিতু। আর বলছে ‘তুম জো ক্যাহে দো তো চান্দ তারো কো তোড় লাউঙ্গা ম্যায়।’ অর্থাৎ, তুমি বললে আমি চাঁদ-তারা সব উঠিয়ে নিয়ে আসতে পারি। আর যেই না একথা বলা সঙ্গে সঙ্গে শ্রাবন্তীর উত্তর, ‘যাও তাহলে নিয়েই এস’।

এতো মহা মুশকিল। খানিক হিরো সেজে হিরোইনকে পটাতে গিয়ে তো মহা বিপদে পড়লেন অভিনেতা। এভাবে চাঁদ-তারা আকাশ থেকে তুলে আনা কি সম্ভব? কোনও জবাব দিতে না পেরে বিপদ বুঝে মুখ ছোট করে চলে গেলেন জিতু। ভিডিওটি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেতা। ক্যাপশনে লিখেছেন, ‘কেন তুমি আমার সঙ্গে এমন রসিকতা করছ?’ শ্রাবন্তী উত্তরে লিখেছেন, ‘কারণ, এটাই আমি ভালোবাসি।’

তাঁদের এমন রসিকতা করতে দেখে ভক্তেরা বেশ খুশি। চলতি বছর শ্রাবন্তী অভিনীত দেবী চৌধুরানীর মোশন পোস্টার কান চলচ্চিত্র উৎসবে উন্মোচিত হবে। আর সত্যজিৎ রায়ের চরিত্রে জিতু কমল যেন মানুষের মনের মণিকোঠায় আলাদা জায়গা করে নিয়েছে।

A post shared by jeetu🇮🇳(J.K) (@jeetu_kamal)

এ সম্পর্কিত আরও পড়ুন