আর্কাইভ থেকে বলিউড

কাছে আসতেই ভিকিকে ধাক্কা মেরে সরালেন সালামনের নিরাপত্তারক্ষী!

মায়ানগরীতে সম্পর্কের সমীকরণ কখন যে বদলে যায়, তার দিশা পাওয়া বেশ শক্ত। এই মুহূর্তের বলিউডের একটি পুরস্কার অনুষ্ঠানে যোগ দিতে দুবাই পৌঁছেছেন তারকারা। এবার সেখানেই এক অদ্ভুত আচরণ দেখা গেলো দুই তারকার মধ্যে। সেই দুজন হলেন সালমান খান ও ভিকি কৌশল।

তাদের দুজনের মধ্যে যোগসূত্র ক্যাটরিনা কাইফ। এক জন তার অতীত, অন্য জন অভিনেত্রীর বর্তমান। অভিনেত্রীর অতীত ও বর্তমান মুখোমুখি হতেই যেন হিন্দি ছবির চিত্রনাট্যের মতো নাটকীয় হয়ে উঠল পরিস্থিতি।

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা ভিকি কৌশলকেও যে এমন হেনস্তার শিকার হতে হবে তা বুঝতে পারেননি ভিকি নিজেও। তাও আবার বলিউডের ভাইজান সালমানের নিরাপত্তারক্ষীর হাতে!

হ্যাঁ, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে রীতিমতো হতবাক সবাই। সবার মুখে একটাই কথা। এরকমটাও হতে পারে!

IIFA পুরস্কারের জমজমাট অনুষ্ঠানের জন্য প্রায় গোটা বলিউড উড়ে গিয়েছে আবু ধাবিতে। এবারের এই শো সঞ্চলনার দায়িত্বে রয়েছেন ভিকি কৌশল ও অভিষেক বচ্চন। সেই অনুষ্ঠানেরই সাংবাদিক বৈঠকে ভিকির সঙ্গে ঘটল এমন ঘটনা।

ভিডিওতে দেখা যাচ্ছে, নিরাপত্তারক্ষীদের বেষ্টনীর মাঝে সালমান এগিয়ে আসছেন অনুষ্ঠানকক্ষের দিকে। সালমানকে দেখতে পেয়ে শুভেচ্ছা বিনিময়ের জন্য ভাইজানের দিকে এগিয়ে আসেন ভিকি। সেই সময় সালমানের নিরাপত্তারক্ষীরা রীতিমতো হাত দিয়ে ঠেলে সরিয়ে দেন ক্যাটরিনার স্বামীকে। গোটা ঘটনায় কোনও প্রতিবাদ করেননি সালমান। বরং ভিকিকে না দেখার ভান করে তাকে এড়িয়ে ভেতরে ঢুকে যান তিনি। তত ক্ষণে গোটা ঘটনা ক্যামেরাবন্দি হয়ে যায়। সামাজিমাধ্যমে নিমেষে ছড়িয়ে পড়ে সেই ভিডিও।

#SalmanKhan defines mega stardom. He can steal all the limelight with his walk.🔥pic.twitter.com/PakswZrcSU

— MASS (@Freak4Salman) May 26, 2023

এ সম্পর্কিত আরও পড়ুন