আর্কাইভ থেকে অপরাধ

স্বামী-স্ত্রীর ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে দলবেঁধে ধর্ষণ

জয়পুরহাটে স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে এক গৃহবধূকে (৩২) দলবেঁধে ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছেন আদালত। সদর উপজেলায় শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে ধর্ষণের ঘটনা ঘটে। 

গ্রেফতাররা হলেন- শফিকুল ইসলামের ছেলে মো. আসলাম (২৩), বেলালের ছেলে মো. রায়হান (২০) এবং রমজান আলীর ছেলে রাব্বি হোসেন (২০)।

শনিবার (১১ ডিসেম্বর) তাদের আদালতে পাঠালে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

রোববার সকালে জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলমগীর জাহান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। 

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, আসলাম, রায়হান ও রাব্বি ওই গৃহবধূর বাড়ির সীমানা টপকে শয়নকক্ষে প্রবেশ করে। এরপর রায়হান তার মোবাইলে ওই গৃহবধূ ও তার স্বামীর অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ধারণ করে এবং সে সময় তারা ৫০ হাজার টাকা দাবি করে। টাকা না দিলে তারা ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় ও মানসিকভাবে নির্যাতন করে।

পরেরদিন রাত সাড়ে ১২টার দিকে তারা আবারও সেই ঘরে প্রবেশ করে ভুক্তভোগীকে ডেকে টিউবওয়েলের পাড়ে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। 

এই ঘটনায় বাদী হয়ে শনিবার সন্ধ্যায় জয়পুরহাট থানায় মামলা করেন ভুক্তভোগী ওই গৃহবধূ। মামলার পর তিনজনকে গ্রেফতার করে পুলিশ।

ওসি আলমগীর জাহান জানান, গ্রেফতারদের আদালতে পাঠালে একজন ধর্ষণের ঘটনা শিকার করেন। এতে বিচারক তাদেরকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়। 

মুক্তা মাহমুদ

এ সম্পর্কিত আরও পড়ুন