আর্কাইভ থেকে বিনোদন

হাসপাতালে ছুটলেন আলিয়া ভাট

সময়টা খুব একটা ভাল যাচ্ছে না ভাট পরিবারের। গুরুতর অসুস্থ আলিয়া ভাটের দাদু, সোনি রাজদানের বাবা নরেন্দ্র রাজদান। মুম্বাইয়ের এক হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

এমন কঠিন সময়ে পরিবারের পাশে থাকতে এক নামী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যাওয়া বাতিল করলেন বলিউড অভিনেত্রী। ওই অনুষ্ঠানের জন্য দুবাইয়ে যাওয়ার কথা ছিল আলিয়ার। দাদুর অসুস্থতার কারণে শেষ মুহূর্তে তা বাতিল করেন তিনি।

বার্ধক্যজনিত অসুস্থতা তো রয়েছেই, পাশাপাশি ফুসফুসে সংক্রমণের জন্য শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে আলিয়ার দাদু নরেন্দ্র রাজদানের। ৯৫ বছর বয়সি নরেন্দ্রে রাজদানকে আইসিইউতে রাখার কথা জানানো হয় হাসপাতালের তরফ থেকে।

আলিয়া ভাট

দাদুর শারীরিক অবস্থার অবনতির খবর পেয়েই বিমানবন্দর থেকে ফিরে আসেন আলিয়া। পরিবারের এমন কঠিন সময়ে প্রিয়জনদের ছেড়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যেতে চাননি আলিয়া। তাই খবর পাওয়ামাত্রই বিদেশ যাত্রা বাতিল করেন অভিনেত্রী।

গত বছর নভেম্বর মাসে মেয়ে রাহার জন্মের পর থেকে পরিবারের গুরুত্ব কয়েক গুণ বেড়ে গিয়েছে আলিয়ার কাছে। রাহার জন্মের কয়েক সপ্তাহ পরেই কাজে ফিরেছেন অভিনেত্রী। করণ জোহর পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবির শুটিংয়ের জন্য মেয়েকে নিয়েই পাড়ি দিয়েছিলেন কাশ্মীরে। তারপর আত্মপ্রকাশ করেছেন মেট গালার মতো আন্তর্জাতিক মঞ্চে।

দিন কয়েক আগে বিশ্বখ্যাত এক ফ্যাশন সংস্থার মুখপাত্র হয়ে গিয়েছিলেন সোলেও। তবে নিজের ব্যস্ত কর্মসূচির মাঝে মেয়ে ও পরিবারের বাকি সদস্যদের জন্য সময় বার করতে পিছপা হন না আলিয়া। এই বারও তার ব্যতিক্রম হল না। কঠিন সময়ে বাড়ির লোকজনের পাশেই রইলেন পর্দার ‘রানি’।

এ সম্পর্কিত আরও পড়ুন