আর্কাইভ থেকে দেশজুড়ে

স্ত্রী ও শিশু পুত্রকে গলাকেটে হত্যার ঘটনায় মামলা

নরসিংদীতে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী ও শিশু পুত্রকে গলা কেটে হত্যার ঘটনায় মামলা হয়েছে।  সোমবার (১৩ ডিসেম্বর)  দুপুর তিনটার দিকে নিহত রেশমির পিতা পারভেজ মিয়া বাদী হয়ে রেশমির স্বামী ফখরুল ইসলামের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় এই মামলা করে । 

এর আগে, রোববার দিবাগত রাত আড়াইটার দিকে নরসিংদী সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের ঘোড়াদিয়া এলাকায় স্ত্রী রেশমি আক্তার  (২৬) ও তাদের তাদের ১৩ মাস বয়সী শিশু পুত্র সালমান সাফায়ারকে ছুরি দিয়ে গলাকেটে হত্যার অভিযোগ ওঠে স্বামী ফখরুল ইসলামের (৩০) বিরুদ্ধে। পরে, সোমবার সকালে ফখরুল ইসলামের বাড়ি থেকেই স্ত্রী ও শিশুপুত্রের লাশ উদ্ধার করে পুলিশ। 

স্থানীয়রা জানায়, দুই বছর আগে পারিবারিকভাবে নরসিংদী শহরের দত্তপাড়া এলাকার রেশমি আক্তারের সাথে নরসিংদী সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের ঘোড়াদিয়া এলাকার সাইফুল্লার ছেলে ফকরুল ইসলামের সাথে বিয়ে হয়। ফখরুল মাদকাসক্ত ছিলেন। মাদকাসক্তি নিয়ে ফখরুলের বাবা মায়ের সাথে স্ত্রী রেশমি আক্তারের বেশ কয়েকবার বাকবিতন্ডা হয়। এরপর, তাকে মাদকাসক্তি থেকে ফিরিয়ে আনতে রিহ্যাবে দেয় তার বাবা-মা। পরে পারিবারিকভাবেই তাকে রিহ্যাব থেকে বাড়িতে নিয়ে আসে তার পরিবার। এরপর, পারিবারিক কলহের জের ধরে রোববার দিবাগত গভীর রাতে নরসিংদী সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের ঘোড়াদিয়া এলাকায় গলাকেটে স্ত্রী ও সন্তানকে নির্মমভাবে হত্যা কারে ফখরুল। 

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন,  নিহত রেশমির পিতা পারভেজ মিয়া বাদী হয়ে রেশমির স্বামী ফখরুল ইসলামকে আসামী করে মামলা করেছে । শুধু রেশমির স্বামী, মানে একজনকে আসামি করা করেছেন। 

এস

এ সম্পর্কিত আরও পড়ুন