আর্কাইভ থেকে বিনোদন

রাজের আইডি হ্যাক, প্রমাণ দিলেন সুনেরাহ

মঙ্গলবার (৩০ মে) মাঝরাতে হঠাৎ করেই ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি ও ভিডিও ফাঁস হয়। যেখানে এই নায়ককে বাদেও অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষিকে দেখা যায়।

প্রতিটি ভিডিওতেই তাদেরকে ‘অস্বাভাবিক’ অবস্থায় দেখা গেছে। কথাবার্তার ধরণও ছিল অসংলগ্ন। এই সকল ছবি ও ভিডিও ভাইরাল হতেই শুরু হয় তুমুল আলোচনা-সমালোচনা। গতকাল সারাদিনই ভাইরাল হওয়া এ ভিডিও নিয়ে তোলপাড় ছিল দেশের শোবিজ অঙ্গন।

ইতোমধ্যে এ প্রসঙ্গে কথাও বলেছেন রাজ এবং সুনেরাহ। এক স্ট্যাটাসে রাজের সামাজিক যোগাযোগমাধ্যমের অ্যাকাউন্টটি হ্যাক হয়ে থাকতে পারে বলে জানিয়েছিলেন সুনেরাহ। এবার সেই আইডি হ্যাকের প্রমাণ দিলেন ‘ন ডরাই’ খ্যাত এই অভিনেত্রী।

সুনেরা, স্ক্রিনশট

সামাজিক যোগাযোগমাধ্যমে সুনেরাহর দেয়া সে পোস্টটির কমেন্টবক্সে একটি স্ক্রিনশট দিয়ে অভিনেত্রী বলেন, রাজের আইডি হ্যাক হয়েছে। সেই সঙ্গে ছবিটিতে হ্যাকারের পরিচয়ও উল্লেখ রয়েছে।

সুনেরাহ ওই পোস্টে বলেছিলেন, আমাদের যে ভিডিওগুলো দেখেছেন, সেগুলো পাঁচ বছর আগের। ‘ন ডরাই’ সিনেমার সময়ের। সেই সময় আমরা এভাবেই মজা করতাম, আর প্রতিদিন এভাবে কথা বলার প্র্যাকটিস করতাম। কারণ, (বিশেষ করে আমাকে) সিনেমার প্রয়োজনে পর্দায় আমাদেরকে গালি দিতে হয়েছে এভাবে।

তিনি আরও উল্লেখ করেন, তখন রাজকে একটি ছবি পাঠিয়েছিলাম আমি। এটা জানানোর জন্য যে শুটিংয়ে মার খেয়েছি আমি (যেখানে লিয়াকত আমাকে মারে। যারা ‘ন ডরাই’ সিনেমাটি দেখেছেন, তারা জানবেন বিষয়টি। মার খাওয়ার পর কালশিটে পড়েছিল, উঠে দাঁড়াতেও পারছিলাম না। শুটিংয়ে যেতে পারব না, এটা জানানোর জন্যই পাঠিয়েছিলাম ছবিটি। শুধু তাকে না, সিনেমার নির্মাতাকেও পাঠিয়েছিলাম।

সুনেরা, স্ক্রিনশট

অভিনেত্রী বলেছিলেন, প্লিজ এটা নিয়ে বড় কিছু করবেন না। কারণ, নিশ্চয়ই তার আইডি হ্যাক করেছে আমরা সবাই জানি। জনসমক্ষে কোনো কিছু নিয়ে হৈ চৈ করার কোনো কারণ নেই। যারা এসব ছড়াচ্ছে এবং আমাকে হয়রানি করছে তাদের বিরুদ্ধে আমি আইনগত ব্যবস্থা নেব।

প্রসঙ্গত, মঙ্গলবার (৩০ মে) মধ্যরাতে হঠাৎ রাজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে বেশ কয়েকটি ছবি ও ভিডিও ভাইরাল হয়। এরপর থেকে এই ঘটনায় রীতিমতো উত্তাল নেটদুনিয়া। এমনকি শোবিজসহ দেশজুড়ে চলছে নানান তর্ক-বিতর্ক।

 

এ সম্পর্কিত আরও পড়ুন