আর্কাইভ থেকে ফুটবল

নেইমারকে ফোন করেছেন ম্যানসিটি কোচ পেপ গার্দিওলা

২০২৫ সাল পর্যন্ত পিএসজি সঙ্গে চুক্তি আছে নেইমার জুনিয়রের।  এর আগে তিনি পিএসজি ছাড়বেন না বলে জানিয়েছিলেন। কিন্তু কিছুদিন আগে পিএসজি ভক্তদের কাছ থেকে দুয়ো পাবার পর ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মৌসুম শেষে সম্ভবত ফরাসি ক্লাবটিতে থাকবেন না কিংবা থাকতে যে চান না, সেটা মোটামুটি পরিষ্কার। পিএসজির এবার লিগ জয়ের উৎসবেও ছিলেন না তিনি।

চলতি মাসের মাঝামাঝিতে ফরাসি সংবাদমাধ্যম লা পারিসিয়ান জানিয়েছিল, ফরাসি ক্লাবটি ছাড়ার ইচ্ছার কথা ঘনিষ্ঠজনদের জানিয়েছেন নেইমার। এরপরই গুঞ্জন ওঠে, ইংলিশ প্রিমিয়ার লিগের বেশ কিছু ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড, নিউক্যাসল ইউনাইটেড ও চেলসি তাঁকে কিনতে আগ্রহী। এমনকি তাঁকে কেনা নিয়ে কথা বলেছিলেন ম্যানইউ কোচ এরিক টেন হাগও।

তবে এবার সামনে এলো আরেকটি চমকে দেওয়ার মতো খবর। নেইমারকে নাকি ফোন করেছেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলা!

🚨 Neymar received a call from Pep Guardiola. Pep wanted to know the Brazilian’s intentions this summer but at the moment there’s very little chance of seeing Neymar sign for Manchester City.

(Source: @lequipe) pic.twitter.com/euz2oQ3GMe

— Transfer News Live (@DeadlineDayLive) May 29, 2023

ফ্রান্সের সংবাদমাধ্যম লেকিপের তথ্য মতে, ম্যানচেস্টার সিটির কোচ গার্দিওলা ফোন করেছিলেন পিএসজি ফরোয়ার্ডকে। এ মুহূর্তে নেইমার কী ভাবছেন, আগামী মৌসুমের জন্য কী পরিকল্পনা, এসব বুঝতেই ফোন করেছিলেন গার্দিওলা। তবে সংবাদমাধ্যমটি এটাও জানিয়েছে, ব্রাজিলিয়ান তারকার সিটিতে যোগ দেওয়ার সম্ভাবনা খুব কম।

আপাতত অ্যাঙ্কেলের চোট থেকে সেরে উঠার পথে আছেন নেইমার। এ মৌসুম শেষে ফিরবেন পূর্ণ অনুশীলনে। এ বছর নেইমার অর্ধেক মৌসুম খেলে লিগ ওয়ানে ২০ ম্যাচ খেলে ১৩ গোল করেছেন। নেইমারকে কেনার আগ্রহ না থাকলে তাঁকে গার্দিওলা ফোন কেন দিলেন, তা নিয়ে অবশ্য নানা জল্পনাকল্পনাও চলছে।

 

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন