আর্কাইভ থেকে দেশজুড়ে

পঞ্চগড়র তেঁতুলিয়ায় সিলিন্ডার বিস্ফোরণে পা হারানো ইউনুসের মৃত্যু

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় বেলুনে গ্যাস ভর্তি করার সময় সিলিন্ডার বিস্ফোরণে পা হারানো ইউনুস আলী (৩০) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। 

শনিবার (২৮ ফেব্রুয়ারি) রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মুত্যুবরণ করেন। পঞ্চগড় জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলাউদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত ইউনুস আলী গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার আব্দুল কাদেরের ছেলে।

তিনি জানান, রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে বেলুন বিক্রেতা ইউনুসকে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে অচেতন অবস্থায় পেয়ে তার আল্ট্রাসনোগ্রাম টেষ্ট শেষে রাত সাড়ে ৮টার সময় তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসক জানান, রংপুরে নেয়ার আগেই ওই বেলুন বিক্রেতার মৃত্যু হয়েছে। 

উল্লেখ্য, শনিবার তেঁতুলিয়া চৌরাস্তা মোড়ে একটি ঘরে বেলুনে গ্যাস ভর্তি করার সময় সিলিন্ডার বিস্ফোরণে ইউনুস আলী সহ ৬ জন গুরুতর আহত হয়। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিলে তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সিলিন্ডার বিস্ফোরণের কারণে ইউনুসের ডান পায়ের হাটুর নিচের অংশ বিছিন্ন হয়ে ঘটনাস্থলে পড়ে থাকে, এবং শরীর আগুনে ঝলসে যায়। এবং অন্য আহতদের শরীরের বিভিন্ন অংশে ঝলসে ও পুড়ে গেছে।

রাইদুল শুভ/নজরুল ইসলাম

এ সম্পর্কিত আরও পড়ুন