আর্কাইভ থেকে আন্তর্জাতিক

পুত্রের মাথা রান্না করে খেলেন মা!

নিজের পুত্রকেই খুন করলেন মা! শুধু তাই নয়, খুনের পর পুত্রের মাথার অংশ কেটে রান্না করে খেলেনও। এমন হাড়হিম করা ঘটনাই ঘটেছে মিশরের আবু শালাবি এলাকার। মহিলার এ হেন কাণ্ড দেখে হতবাক সকলে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই ঘটনার কথা।

অভিযুক্ত ২৯ বছরের মহিলা হানা মহম্মদ হাসান। ৫ বছরের পুত্রসন্তানকে খুন করার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। অভিযোগ, ধারালো অস্ত্র দিয়ে পুত্রের মাথায় ৩ বার আঘাত করেন মহিলা। এর জেরেই মৃত্যু হয় শিশুটির। পুত্রের মৃত্যুর পর তার দেহ কাটেন মহিলা। পুত্রের মাথার অংশটি স্টোভে গরম জলে রান্না করার পর তা খান তিনি। বাকি দেহাংশ বাড়ির একটি ঝুড়িতে রেখেছিলেন। প্রমাণ লোপাট করতে পুত্রের দেহাংশ পুড়িয়ে ফেলার ছক কষেছিলেন ওই মহিলা, এমনই সন্দেহ করেছে পুলিশ।

তবে সেই পরিকল্পনা ভেস্তে যায় মহিলার। বাড়িতে ঝুড়িতে রাখা পুত্রের দেহাংশ দেখে ফেলেন তার এক আত্মীয়। তারপরেই এই ঘটনা ফাঁস হয়। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে যে, প্রাক্তন স্বামী এবং তার পরিবারের হাত থেকে পুত্রকে দূরে সরাতেই খুন করেছেন মহিলা। ৪ বছর আগে স্বামীর সঙ্গে তার বিচ্ছেদ হয়েছিল।

তদন্তকারীরা আরও জানিয়েছেন, হাসান মানসিক ভাবে সুস্থ। জেরায় ওই মহিলা পুলিশকে জানিয়েছেন যে, পুত্রের মাথা রান্না করে তিনি খেয়েছেন। কারণ পুত্র যাতে তার সঙ্গেই থাকে, তাই এই কাজ করেছেন তিনি। মহিলার স্বীকারোক্তি শুনে হতবাক হয়ে গিয়েছেন তদন্তকারীরা।

অভিযুক্ত মহিলার বিরুদ্ধে বিচারপ্রক্রিয়া চলছে।

এ সম্পর্কিত আরও পড়ুন