আর্কাইভ থেকে জাতীয় পার্টি

বিদ্যুৎ বিল তো বাকি রাখিনি, তাহলে কয়লার বিল বাকি কেন : জি এম কাদের

ডলার সংকটে কয়লার বিল পরিশোধ করতে না পারায় বন্ধ হতে যাচ্ছে কয়লাভিত্তিক পায়রা তাপবিদ্যুৎকেন্দ্র। এখন সাধারণ মানুষের প্রশ্ন বিদ্যুতের বিল তো বাকি রাখিনি। তাহলে কয়লার বিল বাকি কেন? আজ মিল ফ্যাক্টরি বন্ধ হয়ে যাচ্ছে। কারণ ফ্যাক্টরিগুলো বিদ্যুৎ পাচ্ছে না। মানুষকে বিভ্রান্ত করে লাখ লাখ টাকা তছরুপ করেছে বর্তমান সরকার। বললেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের।

আজ শনিবার (৩ মে) নরসিংদী জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘বর্তমান সময়ে সরকার বিদ্যুৎ দিতে পারছে না কেন? কারণ তেল নেই। কয়লা কেনার পয়সা নেই। পয়সার অভাবে বিদেশ থেকে কোনো মাল আনতে পারছে না তারা। আজকে মানুষের এই দুর্দশার দায় সরকারের। ’

তিনি আরও বলেন বলেন, বাংলাদেশ এখন অত্যন্ত দুঃসময় পার করছে। সাধারণ মানুষের মাঝে চরম দুর্দশা চলছে। হতাশা চলছে। জিনিস পত্রের দামে ঊর্ধ্বগতি চলছে। সাধারণ মানুষ জানে না সামনের দিনগুলোতে কি হবে।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন— ফখরুল ইমাম হোসেন এমপি, লিয়াকত হোসেন খোকা এমপি, নাজমা আক্তার এমপি, আলমগির সিকদার লোটন, হাবিবুর রহমান ভূইয়া, মোজাম্মেল হক লাভলু, হেনা খান পন্নি, মোহাম্মদ মনির হোসেন, নেওয়াজ আলী ভূইয়া, আবুল হাসনাত মাসুম, ফররুখ আহমদসহ প্রমুখ।

এ সম্পর্কিত আরও পড়ুন