আর্কাইভ থেকে বিনোদন

নুসরত ও যশের জীবনে শোকের আবহ!

অবসরে, ভাল সময়ে, খারাপ সময়ে— প্রতিটা মুহূর্তে তাদের সঙ্গে থেকেছে সে। তাই নুসরত জাহান এবং যশ দাশগুপ্তর পক্ষে তার চলে যাওয়া মেনে নেয়া কঠিন হয়ে উঠেছে। নায়ক-নায়িকার পোষ্য প্রেমের কথা অনুরাগীদের অজানা নয়। মাঝেমাঝেই নিজেদের ইনস্টাগ্রামে তাদের পোষ্যদের ছবি দেন নুসরত। নায়িকার অবসরের একমাত্র সঙ্গী যে তারাই। নায়ক-নায়িকার নানা রকমের ভিডিও তে দেখা যায় তাদের পোষ্যদের। এক ‘সন্তান’-এর মৃত্যুতে তাই ভেঙে পড়েছেন যশ এবং নুসরত।

সমাজমাধ্যমে প্রিয় পোষ্য ‘হ্যাপি’র ছবি পোস্ট করে এই যুগল দুঃখের খবরটি জানিয়েছেন। যে পোষ্যকে নিজের সন্তানের মতো ভাবতেন তারা। পোষ্যের বিভিন্ন মুহূর্তের ছবি ভাগ করে নিয়ে যৈথ বিবৃতিতে ‘যশরত’ লিখেছেন, “তুমি আমাদের জীবনে প্রতিটি মুহূর্তে ছিলে। ভাল সময়, মন্দ সময়। প্রতি পদে তোমায় মনে পড়ছে আমাদের। তোমার সঙ্গে জীবনের অন্য পারে দেখা হওয়ার অপেক্ষায় রইলাম। আমরা তোমাকে খুব ভালবাসি।”

নুসরতের এই পোস্টে মন্তব্য দেখা গেল মিমি চক্রবর্তীরও। কিছু বছর আগেই নিজের প্রিয় পোষ্যকে হারিয়েছিলেন অভিনেত্রী। তাই আরও বেশি করে অনুভব করতে পারছেন যশ এবং নুসরতের মনের কষ্টকে। তিনি লিখেলেন, “সেতুর ও পারে আবার আমাদের দেখা হবে।” যশের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকে অভিনেতার পোষ্যরাও নুসরতের একান্ত আপন হয়ে উঠেছিল।

এই মুহূর্তে যশ তার প্রথম হিন্দি ছবির শুটিংয়ে ব্যস্ত। পাশাপাশি নুসরতের সঙ্গে জুটি বেঁধে বাংলা ছবি থ্রিলারের শুটিংও সারছেন তিনি। এই ছবিতে যশ-নুসরত ছাড়াও রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

 

View this post on Instagram
 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

এ সম্পর্কিত আরও পড়ুন