আর্কাইভ থেকে এশিয়া

চার সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা!

চার সন্তানকে হত্যা করে আত্মহত্যা করেছেন মা। ভারতের রাজস্থান রাজ্যের বারমার জেলায় এ ঘটনা ঘটে। পুলিশ ওই পাঁচজনের মরদেহ উদ্ধার করেছে। অধিকতর তদন্তের জন্য আলামত সংগ্রহ করেছে এফএসএল দল।

রোববার (৪ জুন) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির দেয়া এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

প্রতিবেদনে বলা হয়, পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে মা ও চার সন্তান আত্মহত্যা করেছে। পুলিশ বলছে, জেঠা রামের স্ত্রী উর্মিলা শনিবার চার সন্তানকে নিয়ে বাড়িতে অবস্থান করেন। তার স্বামী উপার্জনের জন্য বাহিরে গিয়েছিলেন। পরবর্তীতে বিকেলে উর্মিলা ঘরের দরজা বন্ধ করে দেন।

পরে সে ঘরের মধ্যে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তার এক আত্মীয় তাদের খোঁজ করতে ছিলেন। পরে তিনি বাসায় এসে দেখেন উর্মিলা ফাঁসিতে ঝুঁলছেন এবং সন্তানদের মিলেট ট্যাঙ্কারে আটকিয়ে রাখা হয়েছে। এরপরই তিনি পুলিশকে খরব দেন। পুলিশ এসে মরদেহগুলো হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনায় উর্মিলার মামা দুর্গারাম থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এতে বলা হয়, গেলো পাঁচ বছর ধরে স্বামী ও শ্বশুর বাড়ির লোকদের সঙ্গে উর্মিলার প্রায় ঝগড়া হতো।

তিনি বলেন, তার স্বামী আমার ভাগনি এবং সন্তানদের হত্যা করেছে। এ ঘটনায় দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি চেয়েছেন তিনি।

পুলিশ অফিসার কমোলেস জানায়, ওই নারীর মরদেহ একটি গরুর ঘরে পাওয়া গেছে। তার সন্তানদের মরদেহ গমের ড্রামে পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ একটি মামলা দায়ের করেছে।

এ সম্পর্কিত আরও পড়ুন