আর্কাইভ থেকে বিনোদন

এবার পাহাড়ে জমবে দেব-সৌমিতৃষার রোম্যান্স

এবার দেবের নায়িকা হচ্ছেন ‘মিঠাই’ সৌমিতৃষা। গেলো মাসের শেষে এই খবর সামনে আসার পর থেকে খুশির ঠিকানা নেই মিঠাইরানির ভক্তদের। মিঠাই শেষ হতে না হতেই কেরিয়ারের সবচেয়ে বড় ব্রেক পেয়েছেন সৌমিতৃষা। ‘প্রধান’ ছবিতে দেবের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সৌমিতৃষা। পরিচালনায় অভিজিৎ সেন। এর ‘প্রজাপতি’-র মতো ব্লকবাস্টার ছবির পরিচালকের হাত ধরে স্বপ্নের সফর শুরু হচ্ছে বাংলা টেলিভিশনের সবচেয়ে চর্চিত নায়িকার। এবার ‘প্রধান’ নিয়ে সামনে এল বড় আপটেড।

আগস্ট মাসে শুরু হচ্ছে ‘প্রধান’-এর শ্যুটিং, সে কথা নিজের মুখেই জানিয়েছিলেন সৌমিতৃষা। আপতত ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত দেব। চলছে ছবির চার নম্বর শেডিউলের কাজ, আগস্টেই এই ছবির মুক্তি। তার ফাঁকেই ‘প্রধান’-এর ন্যারেশন শুনে ফেলেছেন দেব। অভিনেতা-প্রযোজক নিজে ফাঁস করলেন উত্তরবঙ্গে ‘প্রধান’-এর শ্যুটিং করবেন তিনি।

সম্প্রতি টুইটারে ফ্যানদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন ঘাটালের সাংসদ। সেখানেই এক ভক্ত প্রশ্ন করে, ‘দাদা তুমি নর্থ বেঙ্গল কবে আসছো?’ তখনই দেব স্পষ্ট করেন ‘প্রধান’ ছবির শ্যুটিং করতে উত্তরবঙ্গে হাজির হবেন তিনি। ঘনিষ্ঠ সূত্র থেকে খবর, ‘ব্যোমকেশ’ পর্ব মিটলেই কোমর বেঁধে ‘প্রধান’-এর শ্যুটে ঝাঁপাবেন দেব।

Let’s do #askdev for 10min…after that I have #Pradhan narration

Chalo shoot ur questions let me see if I can answer them 🤔

— Dev (@idevadhikari) June 6, 2023

দেবের ছবিতে কাজ পাওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় যেমন প্রশংসা কুড়িয়েছেন সৌমিতৃষা, তেমনই কটাক্ষের মুখেও পড়েছেন। আসলে গেলো কয়েক মাসে দেবের একাধিক ছবির প্রিমিয়ারে দেখা মিলেছে সৌমিতৃষার। একসঙ্গে পার্টিমুডেও দেখা গিয়েছে দু'জনকে। নায়কের সঙ্গে ‘ভালো সম্পর্ক’-এর জেরে কাজ হাতিয়েছেন অভিনেত্রী, এমন অভিযোগে বিদ্ধ তিনি। দেবের সঙ্গে সম্পর্ক নিয়ে নিউজ ১৮ বাংলাকে এক সাক্ষাৎকারে মিঠাইরানি বলেন, ‘হ্যাঁ, সম্পর্ক তো ভীষণই ভাল। আমাকে স্নেহ করেন। কিন্তু দিনের শেষে ব্যবসাটাই বড় কথা।… আমি দেবদার বোনের মতো, সেই ভাবনা থেকে আমাকে ছবিতে নিয়ে তারপর কাজ খারাপ হবে, সেটা তো কেউই চাইবে না’।

নিন্দকরা যাই বলুক না কেন, সৌমিতৃষার সাফ কথা- 'সৎপথে, নিষ্ঠার সঙ্গে আর দর্শকদের ভালোবাসা নিয়ে এগানোর চেষ্টা করছি।’ ছবিতে দেব-সৌমিতৃষা ছাড়াও থাকছেন বর্ষীয়ান অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়। হ্যাঁ, টনিক ত্রয়ীর রি-ইউনিয়ন ধরা পড়বে এই ছবিতে। পরিচালকের কথায়, আদ্যপান্ত ফ্যামিলি ড্রামা এই ছবি। দেব-সৌমিতৃষা জুটির রসায়ন কতটা দাগ কাটবে সেটাই এখন দেখার পালা। সব ঠিক থাকলে ক্রিসমাসে মুক্তি পাবে দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স ও বেঙ্গল টকিস প্রযোজিত ‘প্রধান’।

এ সম্পর্কিত আরও পড়ুন