আর্কাইভ থেকে দেশজুড়ে

তিন কারণেই নির্বাচনে জয় পেয়েছি: মেয়র খালেক

দল-সংগঠন, নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ততা ও উন্নয়ন এই তিন কারণেই খুলনা সিটি করপোরেশন নির্বাচনে জয় পেয়েছি। বললেন সদ্যনির্বাচিত খুলনার মেয়র তালুকদার আবদুল খালেক।

মঙ্গলবার (১৩ জুন) বেলা ১১টায় নগরীর ২২নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে কেসিসির কর্মকর্তা-কর্মচারী ও নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

তালুকদার আবদুল খালেক বলেন, সিটি নির্বাচনের সময়ে আমি বলেছিলাম ২০০-২৫০টি রাস্তা-ঘাট, ড্রেন, খালের কাজ চলমান। আগে এই কাজগুলো সম্পন্ন করব। আমাদের সংগঠন ও কর্মীরা স্বতঃস্ফূর্ত ছিল। আর খুলনাবাসীর উন্নয়নের প্রতি একটা সমর্থন ছিল। যে কারণেই আমি জয় পেয়েছি।

ঘোষিত ফলাফল অনুযায়ী, ২৮৯ কেন্দ্রে ৫ লাখ ৩৫ হাজার ৫২৯ জন ভোটারের মধ্যে ২ লাখ ৫৬ হাজার ৪৩৩ জন ভোট দিয়েছেন। অন্যান্য প্রার্থীর মধ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাখা প্রতীকের মো. আবদুল আউয়াল পেয়েছেন ৬০ হাজার ৬৪ ভোট।

এ ছাড়া জাতীয় পার্টির প্রার্থী মো. শফিকুল ইসলাম মধু লাঙ্গল প্রতীকে পেয়েছেন ১৮ হাজার ৭৮ ভোট, জাকের পার্টির এস এম সাব্বির হোসেন গোলাপ ফুল প্রতীকে পেয়েছেন ৬ হাজার ৯৬ এবং টেবিল ঘড়ি প্রতীকে স্বতন্ত্র প্রার্থী এস এম শফিকুর রহমান পেয়েছেন ১৭ হাজার ২১৮ ভোট।

এ সম্পর্কিত আরও পড়ুন