আর্কাইভ থেকে বিনোদন

পরীমনির বাসা থেকে রাতেই ফিরে আসেন রাজ!

গেলো শনিবার রাতে কেক কেটে ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যের ১০ মাস পূর্তি উদযাপন করেন ঢালিউডের আলোচিত-সমালোচিত জুটি পরীমনি ও শরীফুল রাজ। ওই দৃশ্য দেখে সবাই ভেবেই নিয়েছিলেন, সম্পর্কের বরফ গলেছে, আবারও এক হয়েছেন তারকা জুটি। তবে পরীমনি পরদিন জানান, কিছুই ঠিক হয়নি। সেদিন রাতেই রাজ চলে যান।

এবার সেই বিষয় নিয়ে মুখ খুললেন রাজ। গণমাধ্যমকে তিনি জানিয়েছেন, সন্তানের ১০ মাস পূর্তির দিনটি পালনের জন্য ওই দিন রাত ১২টার পর বিশেষ কেক নিয়ে পরীমনির বসুন্ধরার বাসায় গিয়েছিলেন তিনি। পাশাপাশি বসে দুজনে কেকও কাটেন। তারপর চলে আসেন।

দুজনের এক হওয়া প্রসঙ্গে অভিনেতা রাজ বলেন, ‘এখানে একসঙ্গে হওয়া না হওয়ার বিষয়টি বড় নয়। আমি আমার বাচ্চাকে দেখতে বাসায় গিয়েছিলাম, তার বিশেষ দিনটি সেলিব্রেট করতে। কারণ, আমাদের দুজনেরই বাচ্চার সঙ্গে সময় কাটাতে ভালো লাগে।’

রাজ বলেন, ‘বাচ্চার এই বিশেষ দিনটির জন্য আমরা দুজন কথা বলি। এরপর একসঙ্গে হয়ে সন্তানের জন্মের ১০ মাস পূর্তির কেক কেটেছি। দিনটা রাজ্যের জন্য স্পেশাল। তাই দিনটিতে সব সময়ই তাকে ঘিরে সর্বোচ্চ সময় দিই আমরা। ওকে নিয়ে সেলিব্রেশন করি।’

‘পরাণ’ সিনেমার ‘ব্যাড বয়’ নোমান ওরফে রাজ আরও বলেন, ‘যেখানে যেভাবেই থাকি, বাচ্চার স্পেশাল দিনটিতে আমরা দুজন সারা জীবনই একসঙ্গে হবো। আমাদের দুজনের একান্ত বিষয়গুলো সন্তানের ওপর প্রভাব ফেলতে দেব না। রাজ্যেকে একটা বিউটিফুল জীবন দিতে চাই আমরা।’

কিছুদিন আগে তিন অভিনেত্রীর সঙ্গে রাজের কিছু ছবি আর ভিডিও ফাঁস হওয়ার পরই পরীমনির সঙ্গে তার দাম্পত্য কলহ প্রকাশ্যে চলে আসে। পরীমনি জানান, ওই ঘটনার ১০ দিন আগেই রাজ তার বাসা থেকে জিনিসপত্র নিয়ে বেরিয়ে যান। এ সময় নায়িকার বাসায় পরিচালক গিয়াসউদ্দিন সেলিম এবং তার স্ত্রীও উপস্থিত ছিলেন।

এর আগে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের সঙ্গে রাজের ঘনিষ্ঠতার জেরে সংসার ভাঙার উপক্রম হয়েছিল পরীমনির। নায়িকার ধারণা, পেশাগত কাজের বাইরে তার স্বামীর সঙ্গে মিমের বিশেষ কোনো সম্পর্ক আছে। কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করে রাজের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগও এনেছিলেন পরীমনি।

সে সময়ও পরীমনির বাসা ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন রাজ। কয়েক দিন পর ফিরেও এসেছিলেন। তবে এবার এক মাস হতে গেলেও তার কোনো আলামত নেই। রাজ-পরীও পরিষ্কার করে জানিয়ে দিয়েছেন, তাদের সংসার আর হবে না। তবে অপেক্ষায় ভক্তরা। তাদের প্রত্যাশা, দেরিতে হলেও ফের এক হবেন রাজ-পরী।

মাত্র সাত দিনের পরিচয়ে ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমনি ও শরিফুল রাজ। সে খবর নায়িকা ফেসবুকে প্রকাশ করেন গত বছরের ১০ জানুয়ারি। একইসঙ্গে পরীমনি জানান, তিনি রাজের সন্তানের মা হতে যাচ্ছেন। সেই অপেক্ষা শেষ হয় গেলো বছরের ১০ আগস্ট। পৃথিবীতে আসে তাদের পুত্রসন্তান রাজ্য।

এ সম্পর্কিত আরও পড়ুন