আর্কাইভ থেকে তথ্য-প্রযুক্তি

লিনেক্স-বেঙ্গল মোবাইল পাওয়া যাবে হ্যাপি মার্টে

দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফোন কোম্পানি লিনেক্স ইলেকট্রনিক্স বাংলাদেশ লিমিটেড এর মোবাইল ফোন এখন পাওয়া যাবে হ্যাপি মার্টে।

সম্প্রতি লিনেক্স ইলেকট্রনিক্স বাংলাদেশ লিমিটেড এবং হ্যাপি মার্ট কর্তৃপক্ষের মধ্যে একটি সমঝোতা স্মারক সই হয়েছে। চুক্তি সই অনুষ্ঠানে লিনেক্স ইলেকট্রনিক্স বাংলাদেশ লিমিটেড এর চিফ অপারেটিং অফিসার প্রকৌশলী নাহিদুল ইসলাম বলেন, সাশ্রয়ী দামে পাওয়া যাচ্ছে লিনেক্স ও বেঙ্গল মোবাইল ফোন। ইতোমধ্যে দেশের বাজারে বড় অবস্থান করে নিয়েছে এসব মোবাইল।

তিনি বলেন, লিনেক্স ও বেঙ্গল মোবাইল ফোন সবসময় মানসম্মত পণ্য বাজারজাত করে। তাদের নিজস্ব কারখানায় উৎপাদিত এসব ফোন উৎপাদনের সময় অভিজ্ঞ কোয়ালিটি কন্ট্রোল টিমের মাধ্যমে শতভাগ মান নিশ্চিত করা হয় । এ কারণে ক্রেতারা দীর্ঘদিন ব্যবহার করতে পারে এসব ফোন। সারা বাংলাদেশে পণ্যের শতভাগ গ্রাহক সেবা নিশ্চিত করতে লিনেক্স ও বেঙ্গল মোবাইলের ১৮টি সার্ভিস সেন্টার আছে। পাশাপাশি ৪০ টি কালেকশন পয়েন্ট স্থাপন করা হয়েছে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হ্যাপি মার্ট এর অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার আতিকুর রহমান। তিনি বলেন, দেশের প্রত্যেক প্রান্তে বেঙ্গল গ্রুপের পণ্য ভোক্তাদের কাছে আরো সহজে পৌছে দিতে এবং একটি উন্নত গ্রাহকসেবা নিশ্চিতে এই উদ্যোগ নেয়া হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন