আর্কাইভ থেকে বাংলাদেশ

যে সিনেমা হলগুলোতে দেখা যাবে মীর সাব্বিরের ‘রাত জাগা ফুল’

বছরের শেষ দিন শুক্রবার (৩১ ডিসেম্বর) জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির পরিচালিত ‘রাত জাগা ফুল’ সিনেমাটি রাজধানী ঢাকা ও ঢাকার বাইরে ২৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

গত ৩১ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তির জন্য সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পায় সিনেমাটি। এরপর সিনেমাটির মুক্তি ঘিরে গান ও ট্রেলার প্রকাশ করা হয়। যা অন্তর্জালে আলোচনা সৃষ্টি করেছে।

এর আগে অভিনেতা সিনেমায় নিজের চরিত্র প্রসঙ্গে জানান, আমার ভক্ত-অনুরাগী, শুভাকাঙ্ক্ষী ও দর্শকরা অন্যরকম এক ‘মীর সাব্বির’কে দেখবেন। সাধারণত আমাকে নাটকে যেভাবে দেখেন, তার থেকে একদমই ভিন্নভাবে দেখতে পাবেন এই সিনেমায়। গতানুগতিকের বাইরের একটি চরিত্রে দেখবেন দর্শকরা।

২০১৮-২০১৯ অর্থবছরে সরকারি অনুদান পায় ‘রাত জাগা ফুল’ সিনেমাটি। মীর সাব্বিরের পরিচালনায় এতে তিনি ছাড়াও আরও অভিনয় করেছেন দিলারা জামান, আবুল হায়াত, শর্মিলী আহমেদ, ফজলুর রহমান বাবু, এজাজুল ইসলাম, নাজনীন চুমকী, জয়রাজ, আবদুল্লাহ রানা প্রমুখ।

যেসব সিনেমা হলে দেখা যাবে ‘রাত জাগা ফুল’ সিনেমা

ঢাকা 
স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা শপিং মল, সীমান্ত সম্ভার ও সনি স্কয়ার), ব্লকবাস্টার, শ্যামলী, মধুমিতা, আনন্দ, চিত্রামহল, গীত, নিউ গুলশান ও সেনা সিনেমায়।

ঢাকার বাইরে 
সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), সুগন্ধা (চট্টগ্রাম), বর্ষা (গাজীপুর), সিনেস্কোপ (নারায়ণগঞ্জ), নিউমেট্রো (নারায়ণগঞ্জ), মনিহার (যশোর), চাঁদমহল (কাঁচপুর), সেনা অডিটোরিয়াম (সাভার), চন্দ্রিমা সিনেমা (জয়দেবপুর), চিত্রালী সিনেমা (খুলনা), শঙ্খ (খুলনা), শাপলা (রংপুর), রূপকথা (পাবনা), নন্দিতা (সিলেট), বনলতা (ফরিদপুর), রাজ (কুলিয়ার চর) ও পূরবী (ময়মনসিংহ)। 

এস

এ সম্পর্কিত আরও পড়ুন