আর্কাইভ থেকে বিনোদন

বিয়ে হয়েছিল বিজয়-আলিয়ার!

মায়ানগরীর অলিতে গলিতে এখন বিজয় ভার্মা আর তামান্না ভাটিয়ার প্রেমের গুঞ্জন। সদ্য মুক্তি পাওয়া ‘দহাড়’ সিরিজের সাফল্যও বিজয়কে খুশির আমেজে রেখেছে। যদিও এ সব স্পর্শ করে না তার বাবা-মাকে। ছেলে অভিনয়ে আসুক, কোনও দিনই চাননি তারা। এক সাক্ষাৎকারে তার পেশা নিয়ে পারিবারিক অশান্তির কথা বলেও ফেলেন বিজয়।

বিজয়ের কথা থেকেই জানা যায়, তার মা একজন সাধারণ গৃহবধূ। সংসারের কাজ নিয়েই ব্যস্ত থাকেন। ইন্ডাস্ট্রির চাকচিক্যের দুনিয়া সম্পর্কে তার বিশেষ ধারণা নেই। ছেলের অনিশ্চিত ভবিষ্যৎ নিয়ে শুরুতে চিন্তিত ছিলেন অভিভাবক। তবে বিজয়ের দাবি, “ওরা এখন জানেন, আমায় না খেয়ে মরতে হবে না। কিন্তু যত বার ভিডিও কল করি, মা বলেন রোগা হয়ে যাচ্ছিস! খাওয়া ছেড়ে দিয়েছিস?”

সম্প্রতি সমাজমাধ্যমে নিজের ঘর ঘুরিয়ে দেখিয়েছেন অভিনেতা। জুতো-জামা থেকে শুরু করে নানা জিনিসে ভরপুর সে ঘর। সেখানে সোফার উপরের একটি তাকে নানা রকম ছবির সঙ্গে তার এবং আলিয়া ভাটের বিয়ের ছবিটি যত্ন করে রাখা। সেটি দেখেই নাকি চমকে গিয়েছিলেন বিজয়ের জননী।

বিজয় বর্মা

“তুই বিয়ে করে নিয়েছিস?” মা চিৎকার করে উঠতে খুব একচোট হেসেছিলেন বিজয়। ঘর ঘুরিয়ে দেখানোর ভিডিওতে গল্পটি বলেন এ অভিনেতা। তার কথায়, “দারুণ মজা হয়েছিল সেবার। ওটা আমার আর আলিয়ার অভিনীত ‘ডার্লিংস্’-এর দৃশ্য, মা তো বোঝেনি।”

বিজয় জানান, পরে তার বাবা অবশ্য ‘ডার্লিংস্’-এ তার অভিনয়ের প্রশংসা করেছিলেন। পর পর দু’টি কাজেই বিজয়কে খলচরিত্রেই দেখা গিয়েছে। তিনিই নায়ক, তিনিই আবার মন্দের পরাকাষ্ঠা। চরিত্রগুলি সার্থক ভাবে ফুটিয়ে তুলে দর্শকের মন ছুঁয়ে গিয়েছেন বিজয়।

কর্মব্যস্ততার পাশাপাশি প্রেম নিয়েও মজে আছেন অভিনেতা। ‘লাস্ট স্টোরিজ ২’-এর সেটেই একসঙ্গে কাজ করতে গিয়েই নাকি একে অপরের প্রেমে পড়েন বিজয় ও তমন্না। খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘লাস্ট স্টোরিজ ২’। তার আগে জুটিকে প্রচারে দেখা যাচ্ছে একসঙ্গে।

বিজয় বর্মা, তামান্না ভাটিয়া

বিজয়ের সঙ্গে যে খুব ভাল আছেন সে কথাও সরাসরি জানান তমন্না। বলেন, বিজয় তার ‘হ্যাপি প্লেস’। তামান্নার স্বীকারোক্তির পরিপ্রেক্ষিতে নিজের মনের কথা উজাড় করে দিয়েছেন বিজয়ও। তামান্নার স্বীকারোক্তির পরে অভিনেতা বলেন, ‘‘সব কিছু জনসমক্ষে প্রকাশ করার একটা নির্দিষ্ট সময় থাকে। আমি এটুকুই বলতে পারি যে, আমার জীবন এখন ভালবাসায় পরিপূর্ণ। আমি খুব ভাল আছি।’’ তামান্নার মতো গুছিয়ে প্রেমের ইস্তাহার না দিলেও বিজয়ের কথায় স্পষ্ট, প্রেমেই আছেন তিনিও।

এ সম্পর্কিত আরও পড়ুন