আর্কাইভ থেকে বাংলাদেশ

ইমরানের সাবেক স্ত্রী রেহমের গাড়িতে গুলি

পাকিস্তানের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে চরম ক্ষুব্ধ দেশটির প্রধানমন্ত্রী ইমরান খানের সাবেক স্ত্রী ও টেলিভিশন উপস্থাপিকা রেহম খান। তার গাড়িতে গুলি চালানোর ঘটনায় প্রধানমন্ত্রীর নতুন পাকিস্তান নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি।

সোমবার (৩ জানুয়ারি) দুপুর দুইটার দিকে এক টুইট বার্তায় এসব জানান রেহম খান।

তিনি জানান, রোববার রাতে আমার ভাগ্নের বিয়ে থেকে ফেরার পথে আমার গাড়িতে গুলি চালানো হয়। এ সময় মোটরসাইকেলে দু’জন অস্ত্রধারী ছিলেন। সম্প্রতি গাড়ি পরিবর্তন করেছি আমি। গুলির সময় গাড়িতে আমার পিএস এবং ড্রাইভার ছিলেন।

রেহম খান প্রধানমন্ত্রী ইমরান খানকে আক্রমণ করে আরও বলেন, এটাই কি ইমরান খানের নতুন পাকিস্তান? কাপুরুষ, গুণ্ডা এবং লোভীদের রাজ্যে স্বাগতম।

এরপর দ্বিতীয় টুইট বার্তায় মন্তব্য করেন, আমি অন্যসব পাকিস্তানিদের মতো বাঁচতে ও মরতে চাই। কাপুরুষোচিত হামলা কিংবা অরাজকতার জন্য সরকারের জবাবদিহি করা উচিত।

তিনি আরও জানান, মৃত্যু বা আঘাতকে কখনো ভয় পান না তিনি। তবে যারা তার জন্য কাজ করেন তাদের নিয়ে উদ্বিগ্ন এই উপস্থাপিকা। এ কারণেই সাংবাদিকরা তার কর্মীদের বিষয়ে জানতে চাইলে জানান, তারা ভালো আছেন কিন্তু ভয়ার্ত আছেন।

এরপর অন্য একটি টুইটে তিনি জানান, রাতের ঘটনায় পুলিশের কাছে একটি অভিযোগ দায়ের করেছেন তিনি। এজাহারের কপি পাওয়ার জন্য অপেক্ষা করছেন। এ বিষয়ে বলেন, প্রক্রিয়া কতটা স্লো তা ভাবুন। আমরা সারা রাত জেগে আছি আর পুলিশ ভয়ার্ত ভুক্তভোগীদের প্রশ্ন করছে।

প্রসঙ্গত, ২০১৫ সালের জানুয়ারিতে পাকিস্তানের ইসলামাবাদে টেলিভিশন উপস্থাপিকা রেহম খানকে বিয়ে করেছিলেন ইমরান খান। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন টিকেনি। বিয়ের মাত্র ১০ মাসের মধ্যে বিচ্ছেদ হয় তাদের।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন