আর্কাইভ থেকে টলিউড

সুখবর দিচ্ছেন রাজ-শুভশ্রী!

টালিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী চ্যাটার্জী। আবারও মা হতে চলেছেন তিনি। এ খবর নিশ্চিত করেছেন শুভশ্রীর স্বামী পরিচালক রাজ চক্রবর্তী।

দীর্ঘ সময় ধরেই অভিনয়ে কাজের পরিমাণ কমিয়ে দিয়ে বর্তমানে স্বামী, সংসার নিয়েই ব্যস্ত রয়েছেন শুভশ্রী। এ তারকা দম্পতির ঘরে রয়েছে একমাত্র পুত্র সন্তান ইউভান।

মঙ্গলবার বিকেলে ( ২৭ জুন) স্বামী পরিচালক রাজ চক্রবর্তী তার ফেসবুকে একটি স্ট্যাটাস ভক্তদের সঙ্গে শেয়ার করেন। স্ট্যাটাসে ছেলের দুটি ছবি পোস্ট করেন রাজ। ক্যাপশনে ইংরেজিতে লিখেন মাত্র একটি লাইন।

যার বাংলা অর্থ দাঁড়ায়, ইউভান বড় ভাই হতে চলেছে। এ ক্যাপশনের মাধ্যমেই স্পষ্ট হয়ে উঠেছে, খুব শিগগিরই রাজ- শুভশ্রীর ঘরে আলো করে আসতে চলেছে নতুন অতিথি। আর সে অতিথিরই বড় দাদা হতে চলেছে ইউভান।

রাজ,শুভশ্রী,ইউভান

এ সুখবর পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভক্ত আর শুভাকাঙ্খীদের শুভেচ্ছা ও ভালোবাসার বন্যায় ভাসছেন এ তারকা জুটি।

এদিকে টালিউড নায়িকা শুভশ্রী আবারও মা হতে চলায় রুপালি পর্দায় আরও অনিয়মিত হয়ে পড়বেন বলে মনে করছেন নেটিজেনরা। তবে ক্যারিয়ারে মনোযোগী না হয়ে নিজের সংসার ও সন্তানে মনোযোগী হওয়ার প্রতি বেশি গুরুত্ব দেন এ টালিউড অভিনেত্রী।

বর্তমানে এ তারকা জুটি বিবাহিত জীবন ৫ বছর পূর্ণ করেছেন। ২০১৮ সালের ১১ মে সাত পাকে বাঁধা পড়েন রাজ- শুভশ্রী। এরপর তাদের সংসারে ২০২০ সালের সেপ্টেম্বর মাসে প্রথম সন্তান ইউভানের জন্ম হয়। প্রথম সন্তানের তিন বছর পূরণ হওয়ার মাথায় দ্বিতীয় সন্তানের সুখবর দিলেন রাজ-শুভশ্রী দম্পতি।

এ সম্পর্কিত আরও পড়ুন