আর্কাইভ থেকে দুর্ঘটনা

ফতুল্লায় ট্রলারডুবি: নিখোঁজ ছয় মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার বুড়িগঙ্গা নদীতে ট্রলারডুবির ঘটনার পাচঁ দিন পর মিললো নিখোঁজ ছয়জনের মরদেহ। 

রোববার (৯ জানুয়ারি) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ফতুল্লার ধর্মগঞ্জ এলাকায় ধলেশ্বরী নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহগুলো দুর্ঘটনাস্থলের আশেপাশে থেকেই উদ্ধার করা হয়েছে। 

এ ঘটনায় নিখোঁজ রয়েছেন আরও চারজন। তাদের সন্ধানে চেষ্টা চালিয়ে যাচ্ছেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সদস্যরা।

ভেসে ওঠা মরদেহগুলো হলো-ফতুল্লার চরমধ্যনগর এলাকার সোহেল মিয়ার স্ত্রী জেসমিন আক্তার (৩৫) ও তার বড় মেয়ে তাসমিন আক্তার (২০), ফতুল্লার চর বক্তাবলীর রাজু সরদারের কলেজপড়ুয়া ছেলে সাব্বির আহমেদ (১৮), বক্তাবলীর হাজীপাড়ার আব্দুল জলিলের মেয়ে জোসনা বেগম (৩৩), ফতুল্লার উত্তর গোপাল নগরের রেকমত আলীর ছেলে আব্দুল মোতালেব (৪২) ও চর বক্তাবলীর মৃত আক্কাস আলীর ছেলে আওলাদ হোসেন (৩০)।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স নারায়ণগঞ্জ কার্যালয়ের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন বলেন, ট্রলারডুবির ঘটনায় এখন পর্যন্ত ছয়জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাকিদের উদ্ধারে আমরা আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি।

বক্তাবলী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শওকত আলী বলেন, একই পরিবারের চারজনের মধ্যে মা-মেয়ে দুজনের মরদেহ পাওয়া গেছে। আরেক মেয়ে তাসফিয়া (২) ও ছেলে তামিম (৫) এখনও নিখোঁজ রয়েছে। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মোট ছয়টি মরদেহ উদ্ধার করে সদর উপজেলা প্রশাসন পরিবারের কাছে হস্থান্তর করেছে।

এর আগে বুধবার (৫ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার বুড়িগঙ্গা নদীতে লঞ্চের ধাক্কায় ট্রলারডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় মোট ১০ জন নিখোঁজ হন।

এ সম্পর্কিত আরও পড়ুন