আর্কাইভ থেকে বলিউড

মা হলেন সাবেক অভিনেত্রী সানা খান

মা হলেন সাবেক অভিনেত্রী সানা খান। ফুটফুটে সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। সানা এবং সৈয়দ আনাসের কোল আলো করে এসেছে পরিবারের নতুন সদস্য। সোশ্যাল মিডিয়া পোস্টে নিজেই মা হওয়ার কথা জানিয়েছেন সানা।

সানা এবং সৈয়দ আনাস ইনস্টাগ্রামে যৌথ পোস্টে তাদের দুজনের হাতের সঙ্গে একটি ফুটফুটে হাতের অ্যানিমেশন ছবি পোস্ট করে লেখেন, ‘আমাদের সন্তানের জন্য যেন আমরা আমাদের সেরাটা দিতে পারি, আল্লাহর কাছে এই প্রার্থনাই করি। আল্লাহর উপহার, আমাদের আরও ভালো হতে হবে। আপনাদের এই ভালোবাসা, দুয়া আমাদের এই যাত্রাপথকে আরোও সমৃদ্ধ করেছে। সকলকে ধন্যবাদ’।

মা এবং ছেলে দুজনেই ভালো আছেন। প্রসঙ্গত, মার্চ মাসেই অভিনেত্রী জানিয়েছিলেন তিনি মা হতে চলেছেন। অভিনয় ছাড়লেও সানা খানের উপর থেকে স্পটলাইট পুরোপুরি সরে যায়নি। মা হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছায় ভাসছেন সাবেক অভিনেত্রী।

A post shared by Saiyad Sana Khan (@sanakhaan21)

একসময় ধর্মের টানে বিনোদন দুনিয়াকে বিদায় জানিয়েছিলেন সানা খান। আপাতত মৌলানা আনাস সইয়াদকে বিয়ে করে সংসার করেছেন সানা। ১৫ বছরের সুদীর্ঘ অভিনয় জীবনে ইতি টেনে ইসলাম নির্দেশিত ধর্মীয় জীবনের পথ বেছে নিয়েছেন এ অভিনেত্রী।

উল্লেখ্য, ২০২০ সালের অক্টোবর মাসে সকলকে চমকে দিয়ে বলিউডকে বিদায় জানিয়েছিলেন সাবেক অভিনেত্রী সানা খান। সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, বিনোদন জগৎ থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন। কারণ তিনি ইসলামের কাছে সমর্পন করতে চান নিজেকে। এরপরই এক মাসের মধ্যে গুজরাটের হীরে ব্যবসায়ী মুফতি আনসের সঙ্গে নিকাহ সারেন তিনি। সে বছর ২০ নভেম্বর আনাস সাইয়াদের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সালমান খানের এককালের সহ অভিনেত্রী। বিয়ের পরেই নিজের নামে বদল এনে রাখেন সাইয়াদ সানা খান।

তামিল, তেলুগু, কন্নড়, মালায়ালাম ভাষায় একাধিক ছবিতে অভিনয় করেছিলেন সানা। ২০১২ সালে রিয়ালিটি শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন। সালমান খানের ‘জয় হো’, ‘ওয়াজা তুম হো’, ‘স্পেশ্যাল অপস’ ছবিতেও কাজ করেছেন। বর্তমানে স্বামীর সঙ্গে সুখে সংসার করছেন এই সাবেক বলিউড অভিনেত্রী।

এ সম্পর্কিত আরও পড়ুন