আর্কাইভ থেকে ক্রিকেট

এ দেখাই শেষ দেখা নয়, বললেন মাশরাফি

আফগানিস্তান সিরিজের মাঝখানে আচমকাই আন্তর্জাতিক ক্রিকেটকে থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। বৃহস্পতিবার চট্টগ্রামের একটি হোটেলে সংবাদ সম্মেলন আয়োজন করে জাতীয় দল থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

তবে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ শেষে নিজের সেই অভিমান ফিরিয়ে নিয়েছেন তামিম। জাতীয় দলে ফিরে আসার সিদ্ধান্ত নিয়েছেন দেশের সর্বকালের সেরা এই ওপেনার।

শুক্রবার (৭ জুলাই) বিকেল ৩টার দিকে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ শেষে জাতীয় দলে ফিরে আসার সিদ্ধান্ত নিয়েছেন তামিম। জাতীয় দলে ফেরার কথা জানালেও চলমান আফগানিস্তান সিরিজে থাকছেন না তিনি। আপাতত দেড় মাসের বিশ্রামে থাকবেন বলে জানানিয়েছেন তামিম। বিশ্রামের পর আসন্ন এশিয়া কাপে অধিনায়ক হয়েই ফিরবেন তিনি।

এদিকে তামিমের অবসর ভেঙে ফেরার ঘোষণার কিছুক্ষণ পরেই ফেসবুকে একটি পোস্ট করেন মাশরাফি। যেখানে প্রধানমন্ত্রীর সাথে তোলা দুইটি ছবি শেয়ার করেন ম্যাশ। ক্যাপশনে পঞ্চপান্ডবের এই নেতা লেখেন, ‘আবার দেখা হবে, এ দেখাই শেষ দেখা নয় ইনশাআল্লাহ’।

এর আগে তামিমের অশ্রুসিক্ত বিদায়ের ঘোষণায় আবেগাপ্লুত হয়ে পড়েছিলেন মাশরাফী। কোনো চাপে তামিম অবসর নিয়েছেন কি না, সে প্রশ্নও রাখেন তিনি। বিসিবি সভাপতি নিজে যোগাযোগের চেষ্টা করলেও নাগাল পাননি। তবে প্রধানমন্ত্রী মাশরাফীর মাধ্যমে তামিমের সাথে যোগাযোগ করে গণভবনে ডাকেন।

 

এ সম্পর্কিত আরও পড়ুন