আর্কাইভ থেকে বলিউড

শার্টবিহীন হট অবতারে রণবীর, সঙ্গে ছিলেন কে?

সমুদ্রের পানিতে খেলছেন রণবীর, তাও শার্টবিহীন অবস্থায়। তার এই রূপ, এই ছবি প্রকাশ্যে আসতেই সেটা ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় হুহু করে ছড়িয়ে পড়া এই ছবিতে দেখা যাচ্ছে অভিনেতার মাথায় একটি নীল রঙের টুপি এবং নিচে একটি কালো প্যান্ট পরে আছেন। কিন্তু গা খালি। সেই অবস্থাতেই তিনি ভাগ্নি সামারার সঙ্গে খেলছেন। ছবি দেখেই স্পষ্ট মামা ভাগ্নির ছুটি একেবারে জমে গেছে আনন্দ আর মজায়। দুজনে যে সমুদ্রের পানিতে ব্যাপক মজা করছিলেন সেটা সহজেই অনুমেয়। তবে ভক্তদের নজর কেড়েছে অভিনেতার হট অবতার।

রণবীর কাপুর

গত শনিবার (৮ জুলাই) জন্মদিন ছিল রণবীর কাপুরের মা নীতু কাপুরের। আর নিজের জীবনে আরও একটি বসন্তের পাতা যোগ হওয়ার আনন্দে তিনি তার মেয়ে ঋদ্ধিমা কাপুর এবং জামাই ভারতের সঙ্গে ইতালি গিয়েছেন বেড়াতে। সঙ্গে গিয়েছে তার নাতনি সামারাও। বাদ গেলেন না রণবীর কাপুরও। মায়ের জন্মদিনের ট্রিপে যোগ দেন তিনিও। সম্প্রতি তাদের এই ট্রিপের কিছু ছবি ভাইরাল হয়েছে।

রণবীর যখন তার মাকে চমক দিতে ইতালি উড়ে যাওয়ার জন্য মুম্বাই বিমানবন্দরে পৌঁছন তখন বেশ কিছু পাপারাৎজি তার কিছু ছবি তুলতে গেলে তিনি রীতিমত অনুরোধ করেন যে তারা যেন তার ছবি এখনই না পোস্ট করেন, তাহলে তিনি যে তার মাকে চমক দিতে চলেছেন সেটা নষ্ট হয়ে যাবে।

নীতু তার এবারের জন্মদিনের একটা দারুণ ছবি শেয়ার করেন ছেলে, মেয়ে, জামাই নাতনির সঙ্গে। জানান তিনি তার বৌমা আলিয়া এবং নাতনি রাহাকে প্রচণ্ড মিস করেছেন। বাকিরা ইতালি গেলেও রাহা এবং আলিয়া সেখানে যেতে পারেননি। নীতু যে ছবিটি শেয়ার করেছিলেন তার জন্মদিনের দিন সেখানে তার একটি চেয়ারে মাঝে বসে থাকতে দেখা যাচ্ছে। রণবীর আর ঋদ্ধিমা তাদের মায়ের পিছনে দাঁড়িয়ে আছেন একে অন্যকে জড়িয়ে। আর পাশে আছেন ভারত এবং তার কন্যা সামারা।

 

View this post on Instagram
 

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54)

আলিয়া যতই এদিন শাশুড়ির জন্মদিনে হাজির থাকতে না পারুক তিনি কিন্তু শুভেচ্ছা জানাতে ভোলেননি। নীতুর এই পোস্টে তিনি লেখেন, 'অনেক ভালোবাসি।' তিনি তাঁর শাশুড়ির জন্য জন্মদিনের শুভেচ্ছাও জানান এই দিন। লেখেন, 'শুভ জন্মদিন কুইন। তুমি সমস্ত কিছুই সুন্দর করে তোলো। অনেকটা ভালোবাসি।'

এ সম্পর্কিত আরও পড়ুন