আর্কাইভ থেকে বলিউড

‘সালার’ সিনেমার জন্য চড়া পারিশ্রমিক হাকিয়েছেন প্রভাস

ভারতীয় তারকা প্রভাসের প্রকাশ পাওয়া ‘সালার’-এর টিজার নিয়ে যখন আলোচনা চলছে চারদিকে, তখন তার পারিশ্রমিক নিয়েও হচ্ছে অনেক কথা।

‘সালার’ সিনেমার জন্য নাকি ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন ভারতীয় তারকা প্রভাস! এর আগেও অন্য সিনেমার জন্য অবশ্য এমনই পারিশ্রমিক হাকিয়েছিলেন তিনি।

আনন্দবাজার পত্রিকার একটি প্রতিবেদন থেকে জানা গেছে, ‘সালার’ ঘিরে যথেষ্ট উন্মাদনা তৈরি হয়েছে। কিন্তু সব কিছুকে ছাপিয়ে গিয়ে আলোচনার কেন্দ্রে উঠে এসেছেন নায়ক প্রভাস। শোনা যাচ্ছে, এই ছবির জন্য ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন তিনি।

গেলো ৬ জুলাই ‘সালার’ সিনেমার টিজার প্রকাশ করেছেন নির্মাতারা। ইতোমধ্যে ১০ কোটি ভিউয়ার্সের মাইলফলক ছুঁয়েছে সেই টিজার।

এর আগে ‘আদি পুরুষ’ সিনেমায় নাকি ১০০ কোটি রুপির বেশি পারিশ্রমিক নেন প্রভাস। এবারও তিনি হাঁটলেন সে পথেই।

প্রভাস

‘সালার’ সিনেমায় তার পারিশ্রমিক কোটির অঙ্কে শতক ছোঁয়ায় দেশের অন্যতম দামি তারকা হিসেবে তার অবস্থান যে প্রতিষ্ঠা পেল, তা বলার অপেক্ষা রাখে না। এ ছাড়াও সূত্রের দাবি, বক্স অফিস আয়ের ১০ শতাংশ মূল্যও যাবে প্রভাসের ঝুলিতে।

সব মিলিয়ে ‘ইন্ডি’ ছবির বাজারে প্রবাসের আয়ের পরপর শতরান পার করা ইনিংসই এখন নেটিজেনদের চর্চায়।

প্রায় দুই মিনিটের টিজারে পরিচালক তার নিজস্ব ভাবনার জগৎকে খুব ভালভাবেই তুলে ধরেছেন। সেখানে সিংহভাগ জুড়ে রয়েছেন অন্যান্য অভিনেতা। কিন্তু প্রভাসের লুকের শুধু ঝলকই মিলল, তার মুখ দেখা গেল না।

তবে সিনেমায় প্রভাস যে অ্যাকশন অবতারেই হাজির হবেন তা এক প্রকার স্পষ্ট। দর্শকের একাংশের মত, পরিচালক ইচ্ছে করেই প্রভাসকে আড়ালে রেখেছেন।

এসি

এ সম্পর্কিত আরও পড়ুন