আর্কাইভ থেকে বলিউড

নিজেকে নির্দোষ দাবি অমিশার

গত কয়েক মাস ধরেই আলোচনায় রয়েছেন বলিউড অভিনেত্রী অমীশা প্যাটেল। আগামী মাসেই মুক্তি পেতে চলেছে তার ছবি ‘গদর ২’। এই ছবির মাধ্যমেই বলিউডে প্রত্যাবর্তন করছেন তিনি।

তবে পেশাগত কারণের চেয়ে বেশি ব্যক্তিগত জীবনের একাধিক বিতর্কের জন্যই আলোচনায় রয়েছেন এ অভিনেত্রী। কয়েক বছর আগে আড়াই কোটি টাকা প্রতারণার অভিযোগ ওঠে অমীশার বিরুদ্ধে। সম্প্রতি সেই মামলাতেই আদালতে হাজিরা দিলেন অমীশা।

আড়াই কোটি টাকার জালিয়াতি ও চেক বাউন্সের মামলায় ২০১৮ সালে অভিযুক্ত হন অমীশা ও তার সহযোগী কুণাল গুমর। মামলায় প্রথম দিকে একাধিক বার হাজিরা এড়ালে গত এপ্রিল মাসে তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছিল রাঁচির দায়রা আদালত। তারপরে গত মাসেই আদালতে হাজিরা দেন অমিশা। আত্মসমর্পণ করার পরে জামিনে মুক্তিও পান অভিনেত্রী। সম্প্রতি সেই মামলাতেই ফের ঝাড়খণ্ডের আদালতে হাজিরা দিলেন অভিনেত্রী। তবে এবার নিজেকে নির্দোষ বলে দাবি করেন তিনি। খবর, মামলার শুনানি চলাকালীন কাঠগড়ায় দাঁড়িয়ে নিজেকে নিদোর্ষ বলে দাবি করেছেন ‘কহো না প্যার হ্যায়’ খ্যাত অভিনেত্রী।

কয়েক বছর আগে অমিশা ও তার সহযোগী কুণালের বিরুদ্ধে আড়াই কোটি টাকার প্রতারণার অভিযোগ দায়ের করেন ঝাড়খণ্ডের প্রযোজক অজয়। তার অভিযোগ, ২০১৮ সালে একটি ছবি তৈরির জন্য অভিনেত্রীকে আড়াই কোটি টাকা ধার দেন তিনি। কথা ছিল, তাদের ছবি ‘দেশি ম্যাজিক’ তৈরি হয়ে মুক্তি পাওয়ার পর সুদ সমেত সেই টাকা ফেরত দেবেন অমিশা ও কুণাল। তারপরে না তৈরি হয়েছে সেই ছবি, না নিজের টাকা ফেরত পেয়েছেন অজয়। বার বার টাকা ফেরত চাইলে অজয়কে আড়াই কোটির বদলে তিন কোটির একটি চেক লিখে দেন অমিশা। সেই চেকও বাউন্স করে ব্যাঙ্কে। তার পরেই পুলিশে অভিযোগ দায়ের করেন ওই প্রযোজক।

 

এসি

এ সম্পর্কিত আরও পড়ুন