আর্কাইভ থেকে বলিউড

প্রিয়াঙ্কা-নিকের ‘চুলোচুলির’ ভিডিও ভাইরাল

বছরকয়েক আগে যখন নিক জোনাসকে বিয়ের ঘোষণা করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, তখন অনেকেই দাবি করেছিলেন টিকবে না এই সম্পর্ক। নিকের থেকে ১১ বছরের বড় প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে সেইসময় কাঁটাছেড়া কম হয়নি। যদিও নিন্দুকদের মুখে ছাই দিয়ে পাঁচ বছর সংসার করে ফেলেছেন। এখন তো এক সন্তানের মা-বাবাও। দাম্পত্যের নানা খুঁটিনাটি তাঁরা শেয়ার করে নেন সোশ্যালে। রবিবার যেমন, কোয়ান্টিকো অভিনেত্রী একটি ভিডিয়ো দিলেন ইনস্টায়। যেখানে দেখা গেল চলতি গাড়িতে বউয়ের মাথায় পনিটেল খোলার চেষ্টা চালাচ্ছেন নিক। দুজনের কাণ্ড দেখে বেশ মজা পেয়েছে নেটপাড়াও।

শনিবার উইম্বলডন ওমেনস ফাইনালে অংশ নেন প্রিয়াঙ্কা আর নিক। অভিনেত্রীর শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে গাড়ির ভিতর পনিটেলটি খোলার আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন নিক। মাঝে মোবাইলের টর্চ জ্বালিয়ে ভালো করে দেখেও নিচ্ছেন। একটা সময় ব্যাথায় ‘ওহ’ বলে চিৎকার করে উঠতেও দেখা গেল অভিনেত্রীকে।

A post shared by Priyanka (@priyankachopra)

নিক উইম্বলডন ওমেনস ফাইনালের ছবি শেয়ার করেছিলেন নিজের প্রোফাইলে। যার মধ্যে একটি ছিল তাঁর আর প্রিয়াঙ্কার সেলফি, অপরটি ম্যাচের দুটো রয়্যাল বক্সের টিকিট। সঙ্গে একটা ক্লিপিংস যাতে মার্কেটা ভন্ড্রোসোভাকে ট্রফি নিতে দেখা গেল। আর সবশেষ ছবিটিতে প্রিয়াঙ্কা এবং নিক ট্রফির সামনে হাসিমুখে পোজ দিয়েছেন।

A post shared by Nick Jonas (@nickjonas)

কালো প্যান্টের সঙ্গে গাঢ় সবুজ ও কালো পোশাকে দেখা গেল প্রিয়াঙ্কাকে এদিন। আর নিক পরেছিলেন বেইজ রঙের স্যুট। দুজনের চোখেই ছিল সানগ্লাস। একটি সাদা রঙের ব্যাগ ছিল মিসেস চোপড়া জোনাসের হাতে।

এ সম্পর্কিত আরও পড়ুন