আর্কাইভ থেকে দেশজুড়ে

বাসের সঙ্গে বালুবাহী ট্রাকের সংঘর্ষ, শিশুসহ নিহত ২

দিনাজপুরের নবাবগঞ্জে যাত্রীবাহী বাসের সঙ্গে বালুবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় শিশুসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৯ জন।

নিহতরা হলেন, বালুবাহী ট্রাকের চালক পাবনা সাঁথিয়া উপজেলার আকরাম হোসেন (৩৫) ও বাসের যাত্রী দিনাজপুরের পার্বতীপুর উপজেলার আমবাড়ী এলাকার জিয়ারুল ইসলামের মেয়ে জান্নাত আরা (১২)। আহতদের পরিচয় জানা যায়নি।

সোমবার (১৭ জুলাই) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের চড়ারহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাওহীদ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শাহিন জানান, ঢাকা থেকে ছেড়ে মা এন্টারপ্রাইজ নামের এক বাস দিনাজপুরের দিকে আসছিল। একই সময় পঞ্চগড় থেকে বালুবাহী এক ট্রাক গোবিন্দগঞ্জের দিকে যাচ্ছিল। রাত সাড়ে ৩টার দিকে উপজেলার চড়ারহাট টুলটুলি পাড়া এলাকায় ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ট্রাকের চালক ও এক শিশু নিহত হয়। এ ঘটনায় অন্তত ৯ যাত্রী আহত হন। তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

ওসি তাওহীদ হাসান বলেন, ট্রাকচালক আকরাম হোসেনের মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। শিশুটির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন