আর্কাইভ থেকে দেশজুড়ে

বিজয়ী প্রার্থীকে ফুলের মালা পরিয়ে পুলিশ কর্মকর্তার শুভেচ্ছা

পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার গুয়ারেখা ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফারজানা আক্তারকে ৫১৭ ভোটের ব্যবধানে পরাজিত করেন স্বতন্ত্র প্রার্থী গাজী মিজানুর রহমান। ফলাফল ঘোষণার পর বিজয়ী প্রার্থী গাজী মিজানুর রহমানকে ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন নেছারাবাদ থানায় কর্মরত এসআই মুজিবুল হক। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সোমবার (১৭ জুলাই) রাতে পুলিশ কর্মকর্তার মালা পরানোর এ ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে নির্বাচনে ওই পুলিশ সদস্যের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন পরাজিত প্রার্থী ফারজানা আক্তার।

তিনি ওই পুলিশ সদস্যের শাস্তির দাবি জানিয়ে বলেন, নির্বাচনী দায়িত্ব পালন করতে পিরোজপুর থেকে ইন্সপেক্টর মো. মহিবুল্লাহ ও এসআই মুজিবুলের নেতৃত্বে কয়েকজন পুলিশ সদস্য আসেন। নির্বাচনের সময় তারা স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করেছেন।

এ ব্যাপারে পিরোজপুরের পুলিশ সুপার মো. সফিউর রহমান জানান, নির্বাচনে পুলিশ সম্পূর্ণ নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করেছে, এখানে কেউ যদি তার ব্যত্যয় ঘটিয়ে কোনো কাজ করে থাকেন, তবে এটা তার একান্ত ব্যক্তিগত দায়। ইতোমধ্যে এ ঘটনায় এসআই মুজিবুল হককে পিরোজপুর পুলিশ লাইনে শোকজ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন