আর্কাইভ থেকে এশিয়া

ফ্লাইওভারে জাগুয়ার গাড়িচাপায় ৯ জনের মৃত্যু

ভারতের গুজরাটে ফ্লাইওভারের ওপর গাড়িচাপায় ৯ জন মারা গেছেন। এতে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন পুলিশ কনস্টেবল ও হোম গার্ডের এক সদস্য রয়েছেন।

বৃহস্পতিবার (২০ জুলাই) রাতে গুজরাটের আহমেদাবাদের ইস্কন ফ্লাইওভারে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়, ওই ফ্লাইওভারে প্রথমে একটি গাড়ি ও ট্রাকের মধ্যে সংঘর্ষ হয়। তখন পুলিশ সদস্যরা সেখানে ছুটে যান, কয়েকজন পথচারীও জড়ো হন। ঠিক তখনই বেপরোয়া গতিতে আসা একটি জাগুয়ার গাড়ি জড়ো হওয়া পথচারীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন। উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর মৃত্যু হয়েছে আরও চারজনের।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় এক পুলিশ কর্মকর্তা জানান, বৃহস্পতিবার রাত ১টার দিকে ইস্কন ফ্লাইওভারে একটি গাড়ি ও ট্রাকের মধ্যে সংঘর্ষ হয়। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ এবং একজন হোম গার্ড জওয়ান ট্রাফিক ও পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে যান। কৌতুহল থেকে কয়েকজন পথচারীও সেখানে জড়ো হন। এ সময় দ্রুত গতির একটি জাগুয়ার গাড়ি তাদের চাপা দেয়।

এতে ঘটনাস্থলে পাঁচজন মারা যান। চারজন চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহতদের মধ্যে একজন কনস্টেবল এবং হোম গার্ড জওয়ান রয়েছেন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

পুলিশ জানিয়েছে, জাগুয়ার গাড়ির চালক মদ্যপ ছিলেন এমন আলামত পাওয়া যায়নি। চিকিৎসা শেষে সুস্থ হলে তাকে গ্রেপ্তার করা হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন