আর্কাইভ থেকে বিনোদন

কঙ্গনার সঙ্গে কথা বলতে উতলা রণবীর, সেই খবর জেনে গেলেন আলিয়া

বলিউডের বিতর্কিত ব্যক্তিত্বদের তালিকায় অভিনেত্রী কঙ্গনা রানাউতের নাম প্রথম সারিতে। বলিপাড়ার তারকাদের সঙ্গে তার বনিবনা হয় না। বিশেষত, তারকাসন্তানদের সঙ্গে তার আদায়-কাঁচকলা সম্পর্কের কথা কারও অজানা নয়। কখনও তিনি আক্রমণ করে বসেন আলিয়া ভাট, রণবীর কাপুরের মতো তারকাদের। কখনও আবার কঙ্গনার কটাক্ষের শিকার হয় করণ জোহর। বিশেষ করে, আলিয়া এবং রণবীরকে যেন একেবারেই দেখতে পারেন না কঙ্গনা। আগেও একাধিক বার তার কথাবার্তায় মিলেছে সেই প্রমাণ। সম্প্রতি কঙ্গনা দাবি করেন, আলিয়া এবং রণবীরের বিয়েটাই নাকি ভুয়ো! বলিউডেরই এক তাবড় ছবিনির্মাতার কথা রাখতে গিয়েই নাকি গাঁটছড়া বেঁধেছিলেন তারা। কারও নাম উল্লেখ না করলেও কঙ্গনার কথা থেকে স্পষ্ট, আলিয়া এবং রণবীরের উদ্দেশেই এই কথা বলেছেন তিনি। শুধু তাই নয়, কঙ্গনা দাবি করেন, রণবীর নাকি তার সঙ্গে দেখা করার জন্য তাকে অনবরত মেসেজ করেই যাচ্ছেন। কঙ্গনার এমন দাবি শুনে কী উত্তর দিলেন আলিয়া?

তারকাজুটির ঘনিষ্ঠ এক সূত্রের খবর, আপাতত এই নিয়ে মুখ খুলতে চাইছেন না আলিয়া বা রণবীর কেউই। তাদের মতে, এই পর্যায়ে গিয়ে নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া করা তাদের ভাবমূর্তির জন্য একেবারেই ভাল নয়। নিজেদের সম্মানরক্ষার্থে তাই নীরবতাকেই বেছে নিয়েছেন আলিয়া ও রণবীর। যদিও এর আগেও কঙ্গনার একাধিক মন্তব্যের ভিত্তিতে আলিয়াকে প্রশ্ন করা হলেও সুচারু ভঙ্গিতে বিতর্ক এড়িয়েছেন অভিনেত্রী। কখনও প্রশ্নের উত্তর দিয়েছেন এক বাক্যে, কখনও আবার সেই প্রশ্ন এড়িয়ে অন্য প্রশ্নের উত্তর দেয়ার দিকে মন দিয়েছেন ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-র অভিনেত্রী।

সম্প্রতি মা নীতু কাপুরের জন্মদিন পালন করতে ইটালি গিয়েছিলেন রণবীর। সঙ্গে ছিলেন রণবীরের দিদি ঋদ্ধিমা কাপুর সাহানি এবং তার স্বামীও। তবে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির প্রচারে ব্যস্ত থাকার কারণে ছিলেন না আলিয়া এবং তার মেয়ে রাহা। যদিও ইনস্টাগ্রামের পাতায় নীতুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন তার বৌমা। এর পরেই রণবীর এবং আলিয়ার বিয়ে নিয়ে মন্তব্য করেন কঙ্গনা। নাম উল্লেখ না করে কঙ্গনা দাবি করেন, রণবীর এবং আলিয়া দু’জনে একই বাড়িতে থাকলেও তারা নাকি একই ঘরে থাকেন না! তারা দু’জন নাকি বাড়ির দু’টি আলাদা তলে থাকেন! এখানেই শেষ নয়, আলিয়া এবং রণবীরের বিয়ের নেপথ্যে যে করণ জোহরের হাত রয়েছে তা দাবি করেন কঙ্গনা। অভিনেত্রীর দাবি, করণ নাকি রণবীরকে প্রস্তাব দেন, আলিয়াকে বিয়ে করলে তিন পর্বের একটি ফিল্ম সিরিজে তাকে অভিনয়ের সুযোগ দেবেন তিনি।

এ সম্পর্কিত আরও পড়ুন