আর্কাইভ থেকে বিনোদন

আরটিভি ‘ইয়াং স্টার সিজন ২’-এর রেজিস্ট্রেশন চলছে

বাংলা ভাষার সবচেয়ে জনপ্রিয় ও বর্ণাঢ্য রিয়েলিটি শো আরটিভি ‘ইয়াং স্টার’। তরুণদের জন্য সংগীতবিষয়ক নতুন এই রিয়েলিটি শোটি আলোচনায় আসে। গানে গানে ভেসে মাতিয়ে তোলা একঝাঁক তরুণদের কণ্ঠে আবারও শুরু হচ্ছে ‘ইয়াং স্টার সিজন-২’।

‘গলা ছেড়ে গাও’ স্লোগানে এই রিয়েলিটি শোর দ্বিতীয় সিজনের রেজিস্ট্রেশন শুরু হয়েছে। মঙ্গলবার (২৫ জুলাই) থেকে চলবে শুক্রবার (২৫ আগস্ট) পর্যন্ত। আপনার কণ্ঠে যদি থাকে বিশ্বাস আর গাইতে পারেন গান। তাহলে আপনার জন্যই এই আয়োজন।

রেজিস্ট্রেশন করার নিয়মাবলি : প্রতিযোগীর বয়স অবশ্যই ১৪ থেকে ২৮ বছর হতে হবে। যেকোনো একটি বাংলা গান খালি গলায় অথবা একটি বাদ্যযন্ত্রের মাধ্যমে গেয়ে মোবাইলে ভিডিও রেকর্ড করতে হবে। ধারণকৃত ভিডিওটি এবং আপনার নাম, মোবাইল নাম্বার ও ঠিকানাসহ পাঠিয়ে দিন নিচে দেয়া যেকোনো একটি মাধ্যমে।

বিস্তারিত জানতে: https://www.facebook.com/youngstar.rtv https://www.facebook.com/Rtvrealityshows রেজিস্ট্রেশনের জন্য ভিজিট করুন : https://cutt.ly/youngstarseason2 অথবা, মেইল করুন rtv.youngstar@gmail.com যোগাযোগের জন্য হোয়াটসঅ্যাপ করুন : +৮৮০-১৮৭৮-১৮৪৩৬৬

এর আগে, আরটিভি আয়োজিত ‘ইয়াং স্টার’র প্রথম সিজন ব্যাপক সারা ফেলে তরুণদের মধ্যে। সাফল্যের ধারাবাহিকতায় সিজন-২ শুরু হচ্ছে।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন