আর্কাইভ থেকে টলিউড

দামি উপহার পেয়ে ব্যাপক উচ্ছ্বসিত কৌশানি

টালিউডের এ প্রজন্মের জনপ্রিয় নায়িকা কৌশানি মুখোপাধ্যায়। বরাবরই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় তিনি। প্রায় সময়ই নিজের আনন্দময় মুহূর্তগুলো ভাগ করে নেন ভক্তদের সঙ্গে। এবারও তার ব্যতিক্রম হয়নি। সম্প্রতি এই নায়িকার গাড়িবহরে যুক্ত হয়েছে নতুন কালেকশন। আর সেই খবরটি ভক্তদের সঙ্গে শেয়ার করতে ভোলেননি কৌশানি।

২২ লাখ টাকা মূল্যের সাদা রঙের কিয়া কারেনসের নতুন গাড়ি উপহার পেয়েছেন এই নায়িকা। তবে বহুমূল্যের সেই গাড়িটি তার প্রেমিক বনি সেনগুপ্তের কাছ থেকে নয়, উপহার পেয়েছেন বাবার কাছ থেকে।

নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে কয়েকটি ছবি দিয়ে সুখবরটি নিজেই জানিয়েছেন কৌশানি।

ক্যাপশনে নায়িকা লিখেছেন, বাবা আমাকে নতুন বেবি কিনে দিলেন। আর সেটাই আপনাদের দেখাচ্ছি।

কৌশানির শেয়ার করা ছবিগুলোতে দেখা যায়, শোরুমের কর্মকর্তাদের সঙ্গে এক ফ্রেমে বন্দি হয়েছেন কৌশানির বাবা, কৌশানি ও বনি। আর এই ছবির ক্যাপশনে লিখেছেন, আমি খুব খুশি।

জানা গেছে, কলকাতায় বিলাসবহুল এই গাড়িটির বর্তমান মূল্য ২২ থেকে ২৩ লাখ রুপি। যা বাংলাদেশি মুদ্রায় ৩০ লাখ ৭৭ হাজার টাকার বেশি।

তবে কৌশানির এই সুখবরেও বরাবরের মতো নেটমাধ্যমে কটাক্ষ শুনতে হলো তাকে। অনেকেই লিখেছেন, কার টাকায় গাড়ি কিনলে? কেউ বা লেখেন, এটা আবার কার কাটমানির টাকা?

তবে নেটিজেনদের এসব সমালোচনাকে একদমই পাত্তা দিচ্ছেন না কৌশানি। লাল অফ শোল্ডার গাউনে গাড়ির সামনে দাঁড়িয়ে বেশ হাসিমুখেই ক্যামেরায় পোজ দিয়েছেন এই নায়িকা। বাবার সঙ্গে ছবি তোলার পাশাপাশি এ দিন তার পাশে দেখা যায় প্রেমিক বনিকেও।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন