আর্কাইভ থেকে বাংলাদেশ

চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক ও থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। 

রোববার (২৩ জানুয়ারি) সকালে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের রানিহাটি বাজার-সংলগ্ন হরিপুর নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হন আরও ৪ জন। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

আহত ব্যক্তি ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার সকালে চাঁপাইনবাবগঞ্জ শহর থেকে সোনামসজিদগামী একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা থ্রি হুইলারের সংঘর্ষ হয়। এ সময় থ্রি হুইলারে থাকা সব যাত্রী আহত হয়। পরে স্থানীয়রা তাদের ২৫০ শয্যাবিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন, থ্রি হুইলার চালক শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া এলাকার হানিফ (৩০), ট্রাকের হেলপার একই উপজেলার কানসাটের বিশ্বনাথপুর গ্রামের বাবুল শাহার ছেলে জয়দেব শাহা (৩২)। পরে ঘটনাস্থল পরিদর্শন করেছে সদর মডেল থানা পুলিশের একটি দল। বিষয়টি নিশ্চিত করেছেন চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন।

দুর্ঘটনায় আহত কলেজছাত্র গোলাম মোর্শেদ মাহিন্দ্রার যাত্রী ছিলেন। গণমাধ্যমকে তিনি জানান, বিপরীত দিক থেকে দ্রতগামী ট্রাকটি অন্য একটি গাড়িকে ওভারটেক করে পার হচ্ছিল। এ সময় থ্রি হুইলারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এরপর স্থানীয়রা আমাদের হাসপাতালে ভর্তি করে।

ওসি মোজাফফর হোসেন জানান, ঘটনাস্থল শিবগঞ্জ উপজেলার আওতাধীন হলেও সদর থানার কাছাকাছি হওয়ায় খবর পেয়ে সদর মডেল থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পাঠানো হয়েছে। সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন দুইজন মারা যান। আহত একজনের অবস্থা আশঙ্কাজনক।

মুক্তা মাহমুদ 

এ সম্পর্কিত আরও পড়ুন