আর্কাইভ থেকে বলিউড

রণবীরের কাছে একি আবদার শার্লিন চোপড়ার!

বিটাউনে এখন ‘রকি রানি’ ঝড়। আমজনতা থেকে সেলেবরা করণ জোহরের ছবি দেখে হিট রিভিউ দিচ্ছেন। স্বাভাবিকভাবেই খবরের শিরোনামে সিনেমার নায়ক রণবীর সিং। এবার সেই অভিনেতাকে নিয়েই এক অদ্ভূত ফ্যান্টাসির গল্প শোনালেন বলিপাড়ার বিতর্কিত নায়িকা শার্লিন চোপড়া।

ক্যামেরার সামনে তার খুল্লামখুল্লা অবতারের জন্য তিনি বেজায় জনপ্রিয়। তবে দীর্ঘ কয়েক বছর পর্দায় দেখা না দিলেও খবরের শিরোনামে এসেছেন নানা বিতর্কের জন্য। কখনও রাখি সাওয়ান্তের সঙ্গে বিবাদের জেরে আবার কখনও বা রাজ কুন্দ্রার পর্নকাণ্ডে নাম জড়িয়ে চর্চায় থেকেছেন শার্লিন। এবার দীপিকা পাড়ুকোনের স্বামীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন অভিনেত্রী।

উল্লেখ্য, একতা কাপুরের হাত ধরেই পর্দায় ফের পুনর্জন্ম হতে চলেছে শার্লিন চোপড়ার। অভিনেত্রী নিজেই এমনটা দাবি করেছেন। ‘টেলিভিশন ক্যুইন’-এর হাত ধরে তাঁর পরবর্তী প্রজেক্ট ‘পৌরুষপুর ২’ দিয়েই দীর্ঘ বিরতির পর কাজে ফিরছেন বলিপাড়ার বোল্ড নায়িকা। কিডনির অসুখে ভুগে কাজ থেকে সরে গিয়েছিলেন। ডাক্তাররা বলেছিলেন, তিন মাসের বেশি বাঁচবেন না তিনি। তবে মনে জেদ চেপেই অসুখের সঙ্গে লড়াই করে ফিনিক্স পাখির মতো ফিরে এসেছেন শার্লিন চোপড়া। আর এই সেকেন্ড ইনিংসের জন্য একতাকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। সেই সিরিজ নিয়ে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা প্রসঙ্গেই রণবীর সিংয়ের কথা উল্লেখ করেন শার্লিন।

অভিনেত্রী বলেন, “রণবীরের সঙ্গে কোনও নির্জন দ্বীপে গিয়ে নগ্ন ফটোশুট করতে চাই। আমি ম্যাগাজিনের কভারশুটে নগ্ন হয়ে যেটা কয়েক বছর আগে করে দেখিয়েছি। সেটা রণবীর সিং সম্প্রতি করেছেন। ওর বেলায় সকলে প্রশংসা করেছেন কিন্তু আমাকে বহু কটাক্ষ শুনতে হয়েছিল।’’

এ সম্পর্কিত আরও পড়ুন