আর্কাইভ থেকে দেশজুড়ে

৪ কোটি টাকার হেরোইনসহ স্ত্রী আটক

পেশাদার মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রী দুজনই। দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছেন তাঁরা। এই দম্পতিকে ধরতে গোপন সংবাদের ভিক্তিতে অভিযান পরিচালনা করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব সদস্যরা। অভিযানে বিপুল পরিমাণ হেরোইনসহ স্ত্রী ছাবেরা বেগম (৪০) আটক হলেও পালিয়ে যান স্বামী।

গেলো রোববার (৩০ জুলাই) বেলা আড়াইটার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের সুজন পাড়ায় র‍্যাবের অভিযানে এসব হেরোইন জব্দ করা হয়।

আটক নারী ব্যবসায়ীর কাছ থেকে প্রায় ৪ কোটি টাকা মূল্যের ৪ কেজি হেরোইন উদ্বার করেছে র‍্যাব-৫ সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল।

আটককৃত মাদক ব্যবসায়ী সুজন পাড়ার মহবুলের স্ত্রী ছাবেরা বেগম। এ ঘটনায় তার স্বামী মো. মহবুল র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান।

আজ সোমবার (৩১ জুলাই) সকালে র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে র‍্যাব।

র‍্যাব জানায়, বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ওই নারী মাদক ব্যবসায়ীর কাছ থেকে ৪ কেজি হেরোইন জব্দ করা হয়। অভিযানে নেতৃত্ব দেন, র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশের একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। এছাড়া আটককৃত ছাবেরা বেগমের স্বামী মহবুলকে পলাতক আসামি দেখানো হয়েছে বলে জানায় র‍্যাব।

এ সম্পর্কিত আরও পড়ুন