আর্কাইভ থেকে ক্রিকেট

সাকিবের বোলিংয়ের মাঝখানে মাঠে বিশাল আকৃতির সাপ

লঙ্কা প্রিমিয়ার লিগে ডাম্বুলা অরার বিপক্ষে তখন বল হাতে তুলে নিয়েছিল সাকিব আল হাসান। কিন্তু আম্পায়ার সাকিবকে বল করা থেকে বিরত রাখলেন। মাঠের ভিতরে ঢুকে পড়েছে বড় আকৃতির এক সাপ। সাকিবও হাত দিয়ে ফনা তুলে দেখিয়ে দিলেন সেই সাপ। বিশাল আকৃতির এই সাপের জন্য খেলায় কিছুক্ষণ দিতে হলো বিরতী। খেলা

সাপ চলে গেলে সাকিব আবার বল করেন। সে ওভারে সাকিব অবশ্য কোন উইকেট পাননি। তবে ১৩তম ওভারে বল করতে এসে নেন সাদিরা সামারাবিক্রমার উইকেট।

ম্যাচটিও ছিল থ্রিলারে পূর্ণ।  সাকিবদের দেওয়া ১৮০ রানের লক্ষ্যে খেলতে নেমে ডাম্বুলাও সংগ্রহ করে ১৮০ রান। ম্যাচ টাই হওয়ায় গড়ায় সুপার ওভারে। সুপার ওভারে অবশ্য জয় পায় সাকিবের গল টাইটানস।

এদিন ম্যাচে অবশ্য ঝড়ও তুলেছেন সাকিব আল হাসানও।  পাঁচ নম্বরে ব্যট করতে নেমে ১৫তম ওভারের তৃতীয় ও চতুর্থ বলে মারেন টানা দুটি ছক্কা। ইনসাইড আউটে এক্সট্রা কাভারের উপর দিয়ে বল সীমানা পার করানোর পরের বলেই স্লগ সুইপে মিডউইকেটের ওপর দিয়ে আবারও হাঁকান ছক্কা। পরের বলে ফিল্ডারের মিসফিল্ডের সৌজন্যে পান আরেকটি চার।

তবে ঝড় তুলেও ইনিংস লম্বা করতে পারেনি তিনি। শাহনেওয়াজ দাহানিকে অফ স্টাম্পের বাইরে থেকে স্কুপ করতে গিয়ে স্টাম্প ভাঙ্গে সাকিবের। ১৪বলে ২৩ রান করে বিদায় নিতে হয় সাকিবকে।

এ সম্পর্কিত আরও পড়ুন