আর্কাইভ থেকে বাংলাদেশ

বিপিএলে নতুন প্রযুক্তির সাথে নতুন ভেন্যু

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের চট্টগ্রাম পর্ব মাঠে গড়াবে আজ। সাথে যুক্ত হচ্ছে অল্টারনেটিভ ডিসিশান রিভিউ সিস্টেম (এডিআরএস)। আজ শুক্রবার (২৮ জানুয়ারি) রয়েছে দুটি ম্যাচ। প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে খুলনা টাইগার্স। আর দ্বিতীয় ম্যাচে মিনিস্টার গ্রুপ ঢাকার প্রতিপক্ষ সিলেট সানরাইজার্স। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুপুর দেড়টায় প্রথমটি ও সন্ধ্যা সাড়ে ৬টায় অনুষ্ঠিত হবে দ্বিতীয় ম্যাচ। 

এবারের আসরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও খুলনা টাইগার্সের মধ্যকার এটি দ্বিতীয় দেখা। প্রথম দেখায় মিরপুরে চট্টগ্রাম ২৫ রানে জয়লাভ করে। চট্টগ্রাম আগে ব্যাট করে ৭ উইকেট হারিয়ে ১৯০ রান সংগ্রহ করে। জবাবে খুলনা ৯ উইকেট হারিয়ে ১৬৫ রান সংগ্রহ করতে সক্ষম হয়। আসরে চট্টগ্রামের এটি চতুর্থ ও খুলনার তৃতীয় ম্যাচ।  

দ্বিতীয় ম্যাচটি সন্ধ্যা সাড়ে ৬টায় অনুষ্ঠিত হবে মিনিস্টার গ্রুপ ঢাকা ও সিলেট সানরাইজার্সের মধ্যে। এবারের আসরে দু’দলেরও এটি দ্বিতীয় দেখা। প্রথম দেখায় সিলেট ৭ উইকেটে হারায় তারকা খচিত ঢাকাকে। মিরপুরে অনুষ্ঠিত ম্যাচে আগে ব্যাট করে সিলেট বোলারদের তোপে মাত্র ১০০ রানে অলআউট হয়ে যায় ঢাকা। জবাবে মাত্র ৩ উইকেট হারিয়ে ম্যাচে জয় তুলে নেয় সিলেট সানরাইজার্স। আসরে ঢাকার এটি পঞ্চম ও সিলেটের তৃতীয় ম্যাচ।  

হাসিব মোহাম্মদ

এ সম্পর্কিত আরও পড়ুন