আর্কাইভ থেকে বাংলাদেশ

ঘরের মাঠে আগে ব্যাটিংয়ে চট্টগ্রাম

অল্টারনেটিভ ডিসিশান রিভিউ সিস্টেম (এডিআরএস) নিয়ে শুরু করা চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ে খুলনা টাইগার্স। প্রতিপক্ষ চট্টগ্রামের চ্যালেঞ্জার্স আগে ব্যাটিংয়ে।  

আজ শুক্রবার (২৮ জানুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুপুর দেড়টায় মাচটি শুরু হবে। সরাসরি দেখা যাবে গাজী টিভি ও টি-স্পোর্টসে। এছাড়া অনলাইনে দেখা যাবে র‌্যাবিটহোলের মাধ্যমে।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও খুলনা টাইগার্সের মধ্যকার এটি দ্বিতীয় দেখা। প্রথম দেখায় মিরপুরে চট্টগ্রাম ২৫ রানে জয়লাভ করে। চট্টগ্রাম আগে ব্যাট করে ৭ উইকেট হারিয়ে ১৯০ রান সংগ্রহ করে। জবাবে খুলনা ৯ উইকেট হারিয়ে ১৬৫ রান সংগ্রহ করতে সক্ষম হয়। আসরে চট্টগ্রামের এটি চতুর্থ ও খুলনার তৃতীয় ম্যাচ।

খুলনা টাইগার্স একাদশ: 
আন্দ্রে ফ্লেচার, তানজিদ হাসান তামিম, মুশফিকুর রহিম (অধিনায়ক), রনি তালুকদার, ইয়াসির আলী, থিসারা পেরেরা, মেহেদি হাসান, ফরহাদ রেজা, সোহরাওয়ার্দী শুভ, নাভিন উল হক, কামরুল ইসলাম।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ: 
কেনার লুইস, শামীম হোসেন পাটোয়ারি, সাব্বির রহমান, আফিফ হোসেন ধ্রুব, বেনি হাওয়েল, মেহেদী হাসান মিরাজ (অধিনায়ক), নাঈম ইসলাম, উইল জ্যাকস, শরিফুল ইসলাম, মুকিদুল ইসলাম মুগ্ধ ও নাসুম আহমেদ।

হাসিব মোহাম্মদ

এ সম্পর্কিত আরও পড়ুন