আর্কাইভ থেকে বাংলাদেশ

কাঁদা ছোড়াছুড়ি করা আমার কাম্য নয় : অপু বিশ্বাস (ভিডিও)

শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টা থেকেই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে বেশ উৎসবমুখর পরিবেশ এফডিসিতে। একেএকে ভোট দিতে কেন্দ্রে উপস্থিত হতে থাকেন শিল্পীরা। 

দুপুর ১টায় ঢালিউড কুইন অপু বিশ্বাস এফডিসির গেট দিয়ে ভেতরে প্রবেশ করলেই তাকে দেখে দৌড়ে আসে চিত্রনায়ক ফেরদৌস। অপুকে হাসিমুখে বরণ করে নেন ফেরদৌস। সেটাই স্বাভাবিক। কারণ তিনি কাঞ্চন-নিপুণ প্যানেলের সক্রিয় সমর্থক। 

যদিও অপু বিশ্বাসের সরাসরি ভোট না চেয়ে ভালোবাসা চেয়েছেন ফেরদৌস। এফডিসিতে প্রবেশ করেই ভোট প্রদান করেন তিনি। ভোট দেওয়ার পরই সাংবাদিকরা তাকে ঘিরে ধরেন। 

এ সময় নির্বাচনের পরিবেশ নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন এ নায়িকা। জানান, ‘কড়াকড়ি নিরাপত্তা দেখছি। অনেকেই এত কড়াকড়ি দেখে মন খারাপ করছেন। আমি বলব এটাই ভালো হয়েছে৷ কারণ করোনার কথা তো মাথায় রাখতে হবে।’

অপু আরো বলেন, ‘আজ এফডিসিতে প্রবেশ করে খুব শান্তি পেয়েছি। শুধু শিল্পী আর সাংবাদিক ভাইবোনেরা আছেন। শান্তিপূর্ণ নির্বাচন। আরামে ভোট দিয়েছি। এটা কোনো কাটাকাটি বা মারামারির নির্বাচন নয়। আমার মনে হলো মিলনমেলায় এসেছি। যারা ভোটে অংশ নিচ্ছেন প্রতিটি শিল্পীর সাথে আমি কাজ করেছি। এটা আমার সৌভাগ্য। যারা জয়ী হবেন তারা যেন নেতৃত্বের জায়গায় ঠিক থাকেন। কিন্তু ভোট নিয়ে কাদা ছোঁড়াছুড়ি করা আমার কাছে কাম্য নয়।’

প্রসঙ্গত, শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টা থেকে ভোট গ্রহণ চলছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচনের। এবার নির্বাচনের দুইটি প্যানেল নির্বাচন করছেন। একটি ইলিয়াস কাঞ্চন নিপুণ ও অন্যটি মিশা-জায়েদ প্যানেল।

হাসিব মোহাম্মদ 

এ সম্পর্কিত আরও পড়ুন