আর্কাইভ থেকে দেশজুড়ে

জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের পক্ষে নারায়ণগঞ্জের রূপগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছেন উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ আগস্ট) দুপুরে উপজেলার দাউদপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের মাঠে রংধনু গ্রুপের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম রফিকের ব্যবস্থাপনায় এ আলোচনা সভা দোয়া মাহফিল করা হয়।

দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফাজ উদ্দিন খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভুইয়া।

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের মুখ্যপাত্র শেখ মোয়াজ্জেম হোসেন সাঈদ উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম আজিজ, কাঞ্চন পৌরসভা মেয়র রফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা তারিকুল ইসলাম মোগল, দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কামাল হোসেন কমল, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম খোকন, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম প্রমুখ।

এ সম্পর্কিত আরও পড়ুন