আর্কাইভ থেকে দেশজুড়ে

১০ ফুট মাটি খুড়ে মরদেহ উদ্ধার, প্রবাসীর স্ত্রী আটক

নাটোরের বড়াইগ্রামে এক প্রবাসীর বাড়ির উঠানে প্রায় ১০ ফুট মাটি খুড়ে শাহীন হোসেন নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় ওমান প্রবাসী আইয়ুব আলীর স্ত্রী হোসনে আরা বেগমকে আটক করা হয়।

আজ শুক্রবার (১১ আগস্ট) উপজেলার জলন্দা গ্রামে এই ঘটনাটি ঘটে। নিহত শাহীন হোসেন নাটোর সদর উপজেলার গাঁওপাড়া ঢালান গ্রামের মোজাহার আলীর ছেলে।  ওই যুবক নাটোর কোটের আইনজীবী অ্যাডভোকেট রাজীব সরকারের মুহুরি হিসেবে কাজ করতেন।

নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, গেলো ৯ আগস্ট নাটোর সদর থানায় শাহীন হোসেন নামে এক যুবক নিখোঁজের জিডি করেন তার বাবা মোজাহার আলী। এর পর শাহীন হোসেনের মোবাইল ফোনের সূত্র ধারে তথ্য প্রযুক্তির সহায়তায় প্রবাসী আইয়ুব আলির বাড়িতে তার ফোন বন্ধ হওয়ার তথ্য পায় পুলিশ। পরে সেখানে গোয়েন্দা নজরদারিতে তথ্য সংগ্রহ করে জানাতে পারেন শাহীন হোসেনের সাথে প্রবাসীর স্ত্রী হোসনে আরার পরকীয়া সম্পর্ক ছিল। সেই তথ্যমতে হোসনে আরার বাড়িতে অভিযান চালিয়ে তাকে জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তিতে বাড়ির উঠানে টিউবওয়েল পাশে ১০ ফিট মাটি গর্ত খুড়ে মরদেহটি উদ্ধার করা হয়। এ সময় ঘটনার সাথে জড়িত সন্দেহে হোসনে আরাকে আটক করা হয়েছে। মরদেহটি প্রাথমিক সুরতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

প্রাথমিকভাবে পুলিশের ধারণা পরকীয়া সম্পর্কের জের ধারে শাহীনকে হত্যার পর মাটিতে পুঁতে রাখা হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় নাটোর সদর থানায় দায়েরকৃত নিখোঁজের সাধারণ ডায়েরি মামলা হিসেবে গণ্য হবে।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন