আর্কাইভ থেকে বাংলাদেশ

সাধারণ সম্পাদক পদে পুনঃনির্বাচন দাবি করলেন নিপুন

সদ্য সমাপ্ত শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদের ফল প্রত্যাখ্যান করে পুনঃনির্বাচন দাবি করলেন নির্বাচনে সাধারণ সম্পাদক পদে পরাজিত প্রার্থী নিপুন। তবে তিনি অন্যান্য পদের ফলাফল মেনে নিয়েছেন।

আজ রোববার (৩০ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।

নিপুন বলেন, প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন ও নায়েক জায়েদ খান একটি গ্যাং। আমি নিরাপত্তাহীনতায় রয়েছি। বনানী থানায় জিডি করেছি। জায়েদ খান নির্বাচনে টাকা আদান প্রদান করেছেন।

নিপুন আরও আরও বলেন, তার সঙ্গে ছিল এফডিসির এমডিও। তারা তিনজন মিলে আমাদের বিরুদ্ধে কাজ করেছে। আমার মনে হয় এ বিষয়ে তদন্ত করা উচিত।

তিনি আরও বলেন, তারা সবাই মিলে জায়েদ খানকে জিতিয়ে দিয়েছে। তারা টাকা দিয়ে ভোট কিনেছে ভিডিওতে সেটা দেখা গেছে।

তিনি বলেন, শিল্পী সমিতির নির্বাচনে ষড়যন্ত্র করে জয়লাভ করেছেন চিত্রনায়ক জায়েদ খান।

নিপুন বলেন, এই নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন মিশা-জায়েদ পক্ষের লোক।

তিনি বলেন, পীরজাদা হারুণ আপনার কী স্বার্থ ছিল, কেন এমন করলেন আমাদের সঙ্গে? ভোটারদের টাকা দেওয়ার বিষয়ে আপনার কাছে অভিযোগ করেছি, কিন্তু আপনি পদক্ষেপ নেননি। নিয়ম কারুণ কি কাঞ্চন নিপুন-প্যানেলের জন্য ছিল? নির্বাচন কমিশনার একটি চক্র, এটা জায়েদ খানের চক্র।

এ সময় কেবল বক্তব্য নয়, জায়েদের বিরুদ্ধে কিছু প্রমাণও তুলে ধরেন নিপুণ। উচ্চ পর্যায়ের এক ব্যক্তির সঙ্গে জায়েদের মেসেজিংয়ের স্ক্রিনশট পর্যন্ত দেখিয়েছেন তিনি। যেখানে দেখা গেছে, নির্বাচনে নানা অপকৌশল অবলম্বন করেছেন জায়েদ।

এই সংবাদ সম্মেলনে নিপুনের সঙ্গে আরও উপস্থিত ছিলেন নির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চন। এছাড়াও ছিলেন চিত্রনায়ক রিয়াজ, অভিনেতা আফজাল শরীফ, জাদু আজাদসহ অনেকেই।

এ সম্পর্কিত আরও পড়ুন