আর্কাইভ থেকে বাংলাদেশ

নিপুরে অভিযোগের জবাবে যা বললেন জায়েদ খান

শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে পরাজিত প্রার্থী চিত্রনায়িকা নিপুনের অভিযোগের জবার দিলেন জায়েদ খান। তিনি বলেছেন তার বিরুদ্ধে চক্রান্ত করা হয়েছে। স্ক্রিনশটের ব্যাপারটি নির্বাচনের আগের দিনই তার কাছে এসেছে।

সাংবাদিকদের তিনি বলেন, স্ক্রিনশটের ব্যাপারটি নির্বাচনের আগের দিনই আমার কাছে এসেছে। একজন পাঠিয়েছে। আধুনিক যুগে এগুলো সবাই জানেন। স্ক্রিনশট হলে, যার কাছে মেসেজ পাঠিয়েছি, তার ছবিটা কোথায়? যাকে আমি এসব মেসেজ দিয়েছি, তাকে দেখতে চাই।

জায়েদ খান বলেন, এটা সম্পূর্ণ বানোয়াট। আমার একটা ছবি দিয়ে প্রোফাইল খুলে এই স্ক্রিনশটগুলো রেডি করে তারপর ছেড়ে দিয়েছে। আমি ওইদিনই বিষয়টি নিয়ে সাইবার ক্রাইম ডিপার্টমেন্টে কথা বলেছি। এটা যে করেছে, তাকে আইনের আওতায় আনার জন্য আমি মামলা পর্যন্ত করব।

এর আগে, আজ রোববার (৩০ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে নিপুন অভিযোগ করেন, জায়েদ খান, পীরজাদা হারুন তাদের সঙ্গে ছিল এফডিসির এমডিও। তারা তিনজন মিলে আমাদের বিরুদ্ধে কাজ করেছে। আমার মনে হয় এ বিষয়ে তদন্ত করা উচিত।

এ সময় কেবল বক্তব্য নয়, জায়েদের বিরুদ্ধে কিছু প্রমাণও তুলে ধরেন নিপুন। উচ্চ পর্যায়ের এক ব্যক্তির সঙ্গে জায়েদের মেসেজিংয়ের স্ক্রিনশট পর্যন্ত দেখিয়েছেন তিনি। যেখানে দেখা গেছে, নির্বাচনে নানা অপকৌশল অবলম্বন করেছেন জায়েদ।

এ সম্পর্কিত আরও পড়ুন