আর্কাইভ থেকে বলিউড

জওয়ান’এ অরিজিৎ-শাহরুখের ম্যাজিক

অরিজিৎ সিংয়ের কণ্ঠ আর শাহরুখ খানের ম্যানারিজম। এই দুইয়ের মেলবন্ধন ঘটলেই ক্যামেরার সামনে তৈরি হয় ম্যাজিক। তা আবারও প্রমাণিত হল ‘জওয়ান’ সিনেমার ‘ছলিয়া’ গানে। এবার বলিউডের রোম্যান্স কিং মন দিয়েছেন দক্ষিণী সুন্দরী নয়নতারাকে।

‘রং দে তু মোহে গেরুয়া’ থেকে ‘ঝুমে জো পাঠান’, অরিজিতের গানে শাহরুখ যখনই লিপ মিলিয়েছেন, তা চার্টবাস্টার কাঁপিয়ে দিয়েছে। সেই ধারা বজায় রেখেই প্রকাশ্যে এল ‘ছলিয়া’ গানটি। নতুন এই গানে নয়নতারার সঙ্গে চুটিয়ে রোম্যান্স করেছেন শাহরুখ। আর অরিজিতের সঙ্গে তাল মিলিয়ে গানটি গেয়েছেন শিল্পা রাও। সুরকার অনিরুদ্ধ রবিচান্দের।

শাহরুখ খান

শাহরুখের গলায় বাঙালি গায়কের গান থাকলেই সে গান সুপারহিট। এমনটাই বলেন অনেকে। এর আগে শাহরুখের অনেক সুপারহিট গানের নেপথ্যে ছিলেন অভিজিৎ ভট্টাচার্য। এখন যেন সেই জায়গাটি পেয়েছেন অরিজিৎ সিং। অরিজিৎ অবশ্য স্বমহিমায় শ্রোতাদের মনে নিজের আলাদা জায়গা করে নিয়েছেন। তার সুরের মূর্চ্ছনায় কাশ্মীর থেকে কন্যাকুমারী ঘায়েল।

প্রসঙ্গত, ‘পাঠান’ সুপারহিট হওয়ার পর থেকেই শাহরুখের পরবর্তী ছবি ‘জওয়ান’-এর দিকে নজর ছিল সকলের। ইতিমধ্যেই ছবির ২ মিনিট ১২ সেকেন্ডের প্রিভিউ অর্থাৎ আগাম ঝলক প্রকাশ্যে এসেছে। আর তাতেই উত্তাল শাহরুখভক্তরা। কিং খানের অ্যাকশন দেখতে মুখিয়ে রয়েছেন তারা। তবে শাহরুখ কোনও ছবিতে থাকবেন আর রোম্যান্স থাকবে না তা তো হয় না! অ্যাটলির পরিচালনায় দিব্যি নয়নতারার প্রেমে মজেছেন বলিউড বাদশা। আর তা দেখে মুগ্ধ অনুরাগীরা।

এ সম্পর্কিত আরও পড়ুন