আর্কাইভ থেকে দেশজুড়ে

নবম শ্রেণীর শিক্ষার্থীর আত্মহত্যা

পঞ্চগড়ের আটোয়ারীতে নবম শ্রেণীর শিক্ষার্থীর আত্মহত্যা করার খবর পাওয়া গেছে।

নিহত ওই ব্যাক্তির নাম- মোছাঃ শাবনুর আক্তার (১৫)। সে উপজেলার তোড়িয়া ইউনিয়নের মধ্য কাটালী গ্রামের মোঃ হাফিজুল ইসলামের মেয়ে।

আজ বৃহস্পতিবার (১৭ আগষ্ট) ভোর ৩ টায় এ ঘটনা ঘটে।

পরিবার সূত্র জানায়, গত ১৫ আগষ্ট পাশ্ববর্তী গ্রাম নদীডাঙ্গীতে শাবনুর তার ফুপুর বাড়ি মেহমান খেতে যায়। সেখানে একদিন একরাত অবস্থান করে সে। পরের দিন ১৬ আগষ্ট দুপুরে, ফুপা রফিকুল ইসলামের সাথে মোটরসাইকেল যোগে বাসায় কাপড় আনতে আসে। ফুপা তাকে বাড়ির গেইটের সামনে নামিয়ে দিয়ে বাইরে অপেক্ষা করছিল। সে সময় বাড়িতেও কেউ ছিলনা। এই সুযোগে শাবনুর সবার অগোচরে বিষপান করে। অনেক সময় ধরে সে বাইরে না আসায় ভিতরে গিয়ে দেখেন যে, সে বিষপান করেছে। পরে তাকে উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। সেখানে তাকে প্রার্থমিক চিকিৎসার পর অবস্থার উন্নতি না হলে তাকে ঠাকুরগাঁও  সদর আধুনিক হাসপাতালে নেওয়া হয়। সেখানেই ১৭ আগষ্ট, ভোর ৩ টার দিকে শাবনুর মারা যায়।

এ বিষয়ে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানা জানান, আমরা মেয়েটির আত্মহত্যার খবর পেয়েছি। পরিবারের পক্ষ থেকে এখনো কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ করলে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহন করব এবং এ ঘটনায় একটা ইউডি মামলা দায়ের করা হবে। আর মৃত্যুর প্রকৃত কারন অনুসন্ধানের জন্য লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন