আর্কাইভ থেকে ঢালিউড

পূর্ণিমা-অপু ফেল, জনপ্রিয়তার শীর্ষে পরী

‘পরীমণি ’‘পরীমণি’ করেই গেল কয়েকমাস ধরে বিনোদন জগতের শীর্ষে ঢালিউডের এ অভিনেত্রী। শারীরিক নির্যাতন করা হয়েছে এবং তাঁকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয়েছে এমন ঘটনা থেকে শুরু করে মাদক আইনে গ্রেপ্তার ও সম্প্রতি তাঁর বিয়ে, সব মিলিয়ে আলোচনার কেন্দ্রবিন্দু এখন পরীমণি।

এ বছর জানুয়ারি মাসের শুরুতেই জোড়া সুখবর দিয়েছেন পরী। বিয়ে ও মা হওয়ার খবর শুনে একদিকে যেমন আনন্দিত হন তাঁর অনুরাগীরা, অন্যদিকে সমালোচকরা শুরু করেন তাঁকে নিয়ে চর্চা। এ দুটি খবরই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন পরীমণি।

ছবি থেকে শুরু করে ব্যক্তিগত জীবনের নানা কথা সোশ্যাল সাইটে শেয়ার করেন এ অভিনেত্রী। তাই স্বভাবতই পরীর খবর জানতে ভক্তরা ঢুঁ মারেন তাঁর সোশ্যাল পেজে। ফলে ক্রমশই বাড়তে থাকে তাঁর ফ্যান ফলোয়ারের সংখ্যা। গেল সোমবার (৩১ জানুয়ারি) ফেসবুকে পরীর ফলোয়ার সংখ্যা ছাড়ায় দেড় কোটি। যা বাংলাদেশ চলচ্চিত্র জগতের তারকাদের মধ্যে সবচেয়ে বেশি। নায়িকাদের মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছেন পূর্ণিমা ও তৃতীয় স্থানে রয়েছেন অপু বিশ্বাস। তাঁদের ফলোয়াড়ের সংখ্যা যথাক্রমে ৯৭ লক্ষ ও ৮৭ লক্ষ। জয়া আহসান ও শাকিব খানের ফলোয়ার ৫৬ লক্ষ।

উল্লেখ্য, ২০১৫ সালে পরীমণির প্রথম ছবি 'ভালোবাসা সীমাহীন'। সেখানে তাঁর খোলামেলা পোশাক, সাহসী মন্তব্যের কারণে বাংলাদেশে তিনি তরুণ প্রজন্মের কাছে আকর্ষণীয় হয়ে উঠেছেন খুব তাড়াতাড়ি।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন